শুক্রবার, মে ৩, ২০২৪

মদনে হেরোইনসহ ইউএনও কার্যালয়ের নৈশপ্রহরী, আটক-২

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার মদন উপজেলায় নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কার্যালয়ের নৈশ প্রহরী মোহাম্মদ রফিক (৩৯) ও ধ্রুব (২২) নামে দুজনকে হেরোইনসহ আটক করেছে মদন থানা পুলিশ। মঙ্গলবার বিকাল ৪টার দিকে মদন বাজার থেকে ৩০ পুরিয়া হেরোইনসহ তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃত নৈশ প্রহরী মো. রফিক উপজেলার বাজিতপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হকের ছেলে এবং অপরজন আসামি ধ্রুব আকন্দ মদন বাজারের কাজী জসিম উদ্দিনের ছেলে।

স্থানীয় ও উপজেলা কার্যালয় সূত্রে জানা যায়, মোহাম্মদ রফিক মদন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নৈশপ্রহরী পদে যোগদান করেন ২০০৮ সালে। ২০১৬ সালের ফেব্রুয়ারির দিকে জেলা প্রশাসক সাময়িক বরখাস্ত করেছিলেন এবং বরখাস্তের আদেশ বহালসহ তার বিরুদ্ধে মদন থানায় মাদকদ্রব্য আইনে ২০১৮ সালের একটি মাদক মামলাও রয়েছে এবং রফিক দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানা গেছে।

মদন থানার ওসি মাসাদুজ্জামান বলেন, ধ্রুব আকন্দ ও রফিককে মদন বাজার থেকে হেরোইনসহ আটক করা হয়েছে ও তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security