বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

ধর্ষন মামলার চার আসামী জেল হাজতে প্রেরণ

যা যা মিস করেছেন

খ.ম. নাজাকাত হোসেন সবুজ (বাগেরহাট জেলা প্রতিনিধি) : বাগেরহাট জেলাধীন মোংলার পৌর শহরের সিগনাল টাওয়ার এলাকার স্কুল ছাত্রী (১৪)কে দীর্ঘ প্রায় ৬ মাস আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করাসহ ধর্ষণের ঘটনায় মহিলাসহ পুলিশের হাতে আটক ৪ জনকে আদালতে পাঠানো হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় তাদের বাগেরহাট আদালতে পাঠায় পুলিশ। একই সাথে ধর্ষনের স্বীকার স্কুল ছাত্রীকে ডাক্তারী পরিক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে মঙ্গলবার রাতে মামলা দায়ের শেষে অভিযান চালিয়ে ৪জনকে আটক করা হয়। মামলার আসামীরা সকলেই ওই স্কুল ছাত্রীর নিকট আত্বীয়। এরা হচ্ছে, আঃ রশিদের মেয়ে শারমিন বেগম (২৫), দেনছের আলীর মেয়ে শিউলী বেগম (৩৮) ও শিল্পী বেগম (৩৬) এবং একই এলাকার শহিদ পাটয়ারীর ছেলে ধর্ষক দেলোয়ার হোসেন (৩০), এদের সকলের বাড়ী কাইনমারী ও সিগনাল টাওয়ার এলাকায়।

পুলিশ আরো বলে, আসামীরা করোনাকালীন সময় স্কুল বন্ধ থাকার সুবাধে বেড়ানোর কথা বলে শরণখোলা থানার ধানসাগর এলাকায় এক আত্বীয়ের বাড়ীতে নিয়ে যায়। সেখানে দীর্ঘ প্রায় ৬ মাস যাবত ওই কিশোরীকে আটকে রেখে মাদক সেবন করিয়ে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করাতো তারা। এছাড়াও ওই কিশোরীকে আত্বীয় দেলোয়ার পাটোয়ারীও জোরপূর্বক ধর্ষণ করেছে বলে মামলায় ওই স্কুল ছাত্রী উল্লেখ করেছে।

ধর্ষনের স্বীকার স্কুল ছাত্রী মোংলার সিগনাল টাওয়ার এলাকা মোহাম্মাদ ইসমাইল মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী এবং ওই এলাকার এক দিন মজুরের মেয়ে।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী বলেন, গত ১১ জানুয়ারী কিশোরীর মা-বাবা তাকে সেখান থেকে উদ্ধার করে ১২ জানুয়ারী মঙ্গলবার সন্ধ্যায় ওই কিশোরী নিজে বাদী হয়ে ৭ জনকে আসামী করে ধর্ষন ও মাদক সেবন করিয়ে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করানোর অভিযোগ এনে একটি মামলা দায়ের করে।

তিনি আরো বলেন, মঙ্গলবার রাতে ওসি তদন্ত ও সেকেন্ড অফিসারসহ একদল পুলিশ নিয়ে তিনি শারমিন বেগম, শিউলি বেগম, শিল্পী বেগম ও দেলোয়ার পাটোয়ারীকে আটক করা হয়। এছাড়াও এ মামলার বাকি আসামী মোঃ আলী হোসেন (৩৮) ও তায়েবা বেগম (৩০) কে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানায় ওসি ইকবাল বাহার চৌধুরী।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security