মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪

দুর্গাপুরে ৫২ কৃতিশিক্ষার্থী সংবর্ধনা পেয়ে খুশি

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি-

নেত্রকোনার দুর্গাপুরে “আমাদের সুসঙ্গ” সংগঠনের আয়োজনে দুর্গাপুরে ২০২৪ সালে এসএসসিতে ৩১ জন জিপিএ -৫ প্রাপ্ত ও ২১ জন দেশের সেরা শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি হওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (১৯ জুন) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা দেওয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোশতাক আহমেদ রুহী।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন,সিপিবির কেন্দ্রীয় নেতা কমরেড ডাঃ দিবালোক সিংহ,উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক,সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ,অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার,সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান,প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল,ওসি উত্তম চন্দ্র দেব প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সদস্য সচিব ও পৌর কাউন্সিলর এস.এম কামরুল হাসান জনি এবং সভাপতিত্ব করেন আহবায়ক ও সাবেক যুগ্ন সচিব অর্ধেন্দু শেখর রায়।

আলোচনা শেষে শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে কেক কাটেন এবং কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন সংসদ সদস্য আলহাজ্ব মোশতাক আহমেদ রুহী।

উপস্থিত শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে রুহী বলেন,ভালো ফলাফল অর্জনই ভালো কিছুর প্রত্যাশা করে। বিগত দিনেও এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করেছি। আগামীতেও আমাদের সুসঙ্গ সংগঠনকে সাথে নিয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধিত করা হবে।

সংবর্ধনা পেয়ে জিপিএ – ৫ প্রাপ্ত শিক্ষার্থী সিফাত আহমেদ তালুকদার অনুভূতি প্রকাশ করে বলেন,সফলতা এখানেই শেষ নই। আরো অনেক এগিয়ে যেতে চাই। আমাদের উৎসাহিত করাই আমরা অনেক খুশি এবং কৃতজ্ঞ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ