বৃহস্পতিবার, জুলাই ১১, ২০২৪

নড়াইল গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি, নড়াইল:

নড়াইলের লোহাগড়া উপজেলায় গাঁজাসহ রাসেল মোল্যা (৩২) ও বিল্লাল মোল্যা নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (১৯ জুন) রাতে লোহাগড়া উপজেলার কোটাখোল ইউনিয়নের তেলকাড়া দক্ষীণপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জুন) বেলা সাড়ে ১২ টার দিকে জেলা গোয়ন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত রাসেল মোল্যা জেলার লোহাগড়া উপজেলার তেলকাড়া গ্রামের সিদ্দিক মোল্যার ছেলে ও বিল্লাল মোল্যা জেলার নড়াগাতি থানার মহাজন উত্তরপাড়া গ্রামের মনু মোল্যার ছেলে।

পুলিশ জানায়, বুধবার রাতে গোপন সংবাদ পেয়ে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অপু মিত্র, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাহিদ নিয়াজ, সোহেল রানা সঙ্গীও ফোর্সসহ লোহাগড়া উপজেলার কোটাখোল ইউনিয়নের তেলকাড়া দক্ষীণপাড়া এলাকায় অভিযান চালিয়ে রাসেল মোল্যা ও বিল্লাল মোল্যা নামে দুজনকে গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে ৫শ গ্রাম গাঁজা জব্দ করে পুলিশ।

এ বিষয়ে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছাব্বিরুল আলম বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে লোহাগড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ