শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

বন্যাকে মোকাবিলা করেই মানুষকে চলতে হবে… পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার :

পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, বন্যাকে মোকাবিলা করে মানুষকে চলতে হবে। আর সে ধরনের ব্যবস্থাই নিচ্ছে সরকার। সব সহযোগিতা নিয়ে বন্যার্তদের পাশে আছে সরকার।
তিনি আরও বলেন, হাওরে প্রতিবছর বন্যা হবে, মেঘালয়ের বৃষ্টিতে পাহাড়ি ঢল নেমে হাওরাঞ্চলে প্লাবিত হবে—এটা মেনেই এ অঞ্চলে বসবাস করতে হবে।
বৃহস্পতিবার (২০ জুন) বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলার জগন্নাথপুর, বিরামপুরে বন্যার্ত এলাকায় ত্রাণ বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, বন্যা পরিস্থিতি আরও অবনতি হলো আশ্রয়কেন্দ্র ও খাদ্য সহায়তাও বাড়ানো হবে। বন্যা শেষে ক্ষতিগ্রস্ত বাঁধ, সড়ক নির্মাণের কাজ দ্রুত করা হবে।

এসময় উপস্থিত ছিলেন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, সুনামগঞ্জ-৪ আসনের এমপি মোহাম্মদ সাদিক, সুনামগঞ্জ-১ আসনের এমপি রঞ্জিত সরকার, জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ