মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

ছাত্রলীগের আয়োজনে পবিপ্রবিতে ঈদ উদযাপন

যা যা মিস করেছেন

পবিপ্রবি  প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সার্বিক সহযোগিতায় পবিপ্রবিতে  ঈদ-উল আযহা উদযাপন।

১৭ জুন ( সোমবার) মুসলমানদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল আযহা।  এই ঈদ-উল আযহার ছুটিতে বিশ্ববিদ্যালয়ের জরুরি বিভাগ ও নিরাপত্তায় কর্মরত যারা  ঈদের ছুটিতে বাড়ি না গিয়ে বিশ্ববিদ্যালয়ে অবস্থান করেছেন তাদের নিয়ে ঈদ আনন্দ উদযাপনে এ আয়োজন।  এ আয়োজনে উপস্থিত ছিলেন পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগরসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী।

বিশ্ববিদ্যালয়ে অবস্থানরত কর্মচারীরা বলেন ঈদে ছুটি না থাকায় বাড়ি যাওয়া হয় না। আর আমারা বিভিন্ন এলাকার  মানুষ তাই এইখানে বাইরের কারো কাছে চাইতে পারি না। ছাত্রলীগের এই আয়োজনে সত্যিই আমরা ঈদের  আনন্দ পাচ্ছি।

নিরাপত্তা শাখার প্রধান প্রধান মোহাম্মদ মুকিত মিয়া বলেন,” ছাত্রলীগের এমন আয়োজন আমি আগে কখনও দেখি নাই। ভালো লাগছে ঈদের ছুটিতে আমারা বাড়িতে যেতে পারি না, ওরা আমাদের বাসায় বাসায় কোরবানির মাংস পৌঁছে দিচ্ছে।  এতে আমরা আনন্দিত ও গর্বিত।

এই আয়োজনে সার্বিক সহযোগিতায় থাকা পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর বলেন,” পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মীর সার্বিক সহযোগিতায় ঈদের সময়ও বিশ্ববিদ্যালয় অবস্থানরত নিরাপত্তা কর্মী,  বিভিন্ন জরুরি শাখায়  কর্মচারীবৃন্দ যারা ঈদের ছুটিতে বাড়িতে না গিয়ে  ক্যাম্পাসকে নিরাপদ রেখেছেন তাদের সকলকে সাথে নিয়ে ঈদ আনন্দ ভাগাভাগি করার প্রত্যয়ে  কোরবানির আয়োজন। “

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ