শুক্রবার, জুন ২১, ২০২৪

বগুড়ায় নিজ বাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

বগুড়ায় নিজ বাড়ি থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের দুরুলিয়া ফকিরপাড়ায় ঘটেছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছেন। রবিবার দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত গৃহবধূর নাম রাশেদা বেগম (৩৫), তিনি  মৃত বদিউজ্জামানের পুত্র গোলজার রহমানের স্ত্রী। গোলজার পেশায় একজন রডমিস্ত্রি। তিনি বৃদ্ধ মা, এক বোন, স্ত্রী, ছেলে, ছেলের বউ ও এক শিশুকন্যাকে নিয়ে একসাথে বসবাস করতেন।

গোলজারের মা জানান, রবিবার সকালে নাতিবউ তার শাশুড়িকে ডাকাডাকি করতে দেখে ঘর থেকে বের হয়ে ছেলের ঘরে যান। বিছানায় ছেলেবউকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে গায়ে হাত দিয়ে হাত-পা ঠাণ্ডা দেখতে পান। তখন সবাই মিলে হাত-পায়ে তেল মালিশ করতে থাকেন। একপর্যায়ে ছেলেবউ অনেক আগেই মারা গেছেন বলে নিশ্চিত হন। তিনি আরো জানান, ছেলেবউ শারীরিকভাবে অসুস্থ ছিলেন। অনেক সময় ছেলে বাড়িতে কখন আসেন কখন যান তা তিনি জানেন না। গতরাতে বাড়িতে এসে ছিলেন কি-না তা-ও তিনি জানেন না।

রাশেদা বেগমের ভাই মুকুল হোসেন জানান, রবিবার সকালে তার বোনের ননদ মোবাইল ফোনে বলেন তার বোন মারা গেছেন। খবর পেয়ে এসে দেখেন তার বোন মৃত অবস্থায় পড়ে আছেন। গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট ছাড়া মৃত্যুর কারণ বলা যাবে না। তবে মরদেহের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে এবং যথেষ্ট সন্দেহ রয়েছে। নিহতের স্বামী পলাতক থাকায় তাকে পাওয়া যায়নি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security