মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

ডিমলায় রোগীদের চিকিৎসা সহায়তার চেক বিতরণ 

যা যা মিস করেছেন

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

সমাজকল্যাণ মন্ত্রণালয় ও সমাজসেবা অধিদপ্তরের বরাদ্দকৃত নীলফামারীর ডিমলা উপজেলার বিভিন্ন ইউনিয়নের ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যামাসেমিয়াম আক্রান্ত ১৪ জন রোগীদের জন্য এককালীন আর্থিক সহায়তার প্রত্যেককে ৫০ হাজার করে মোট ৭ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে৷

রবিবার (১৬-জুন) সকালে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে এ বিতরণ কার্যক্রম হয়।

বিতরণ কার্যক্রমের পূর্বে দুরারোগ্য ব্যাধি রোগীদের সাথে ঈদ পূর্ববর্তী কুশল বিনিময় করে চেক প্রাপ্তি ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া চিকিৎসা সহায়তার টাকা চিকিৎসার কাজে ব্যয় করার পরামর্শ দিয়ে বক্তব্য দেন, উপজেলার নাউতারা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি। এসময় আরও বক্তব্য দেন, স্থানীয় সংসদ সদস্যের প্রেরিত প্রতিনিধি সাইয়েন কাদির কানন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আখতার এর সভাপতিত্বে এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরি’র সঞ্চালনায়, সংক্ষিপ্ত এক আলোচনা শেষে রোগীদের চিকিৎসা সহায়তার চেক হাতে তুলে দেন, উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আনোয়ারুল হক সরকার মিন্টু।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ