সোমবার, জুলাই ২২, ২০২৪

গাইবান্ধায় চাল-গম আত্মসাতের ঘটনায় সংবাদ সম্মেলন, সিসিটিভি ফুটেজ খুলে নিয়ে উধাও কর্মকর্তা

যা যা মিস করেছেন

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় সরকারী খাদ্য গুদাম হইতে ১৯৯ মেট্রিক টন চাল ও গম তৎকালিন গুদাম কর্মকর্তা আব্দুল্যা আল মামুন আত্মসাৎ করলেও এর দায়ভার শ্রমিকদের উপর চাপানোর অপচেষ্টাসহ শ্রমিক ছাটাইয়ের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০) জুন বিকেলে পলাশবাড়ী সরকারি খাদ্য গুদামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আত্মসাৎকৃত এই চাল গুদাম থেকে না হলেও কতিপয় চিহ্নিত অসাধু ব্যবসায়ীদের সহযোগিতায় কাগজে কলমে মিলারদের নামে বিল করে উক্ত চাল গম আত্মসাৎ করেছেন তৎকালিন গুদাম কর্মকর্তা আব্দুল্যা আল মামুন।

সস্প্রতি উক্ত ঘটনাকে ধামাচাপা দিতে শ্রমিক সর্দার ও শ্রমিকদের উপর দায় চাপিয়ে দিয়ে শ্রমিক ছটাইয়ের অপচেষ্টা চলছে।

তিনি আরো বলেন,পলাশবাড়ী সরকারি এলএসডি খাদ্য গুদাম শ্রমিক ইউনিয়ন রেজিঃ-রাজ: ৩১২ এর সদস্যরা দীর্ঘ ৪২ বৎসর যাবৎ সুনামের সহিত সরকারি বিভিন্ন দায়িত্ব বিশ্বস্ততার সহিত পরিচালনা করে আসছে।

কাগজে কলমে চালও গম চুরির ঘটনা ধামাচাপা দিতে কতিপয় কর্মকর্তা শ্রমিকদের উপর এই দোষ চাপিয়ে দিচ্ছেন,যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। আমারা প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য সংশ্লিষ্ট উর্ধতন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য,যে প্রকৃত ঘটনা আড়াল করতে তৎকালীন গুদাম কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন মেমোরিসহ সিসি ক্যামেরা খুলে নিয়ে গেছেন বলেও সংবাদ সম্মেলনে তুলে ধরেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ