শুক্রবার, মে ৩, ২০২৪

কিশোরগঞ্জে আসর থেকে চার জুয়াড়ি গ্রেফতার

যা যা মিস করেছেন

কিশোরগঞ্জের রশিদাবাদ ইউনিয়নে জুয়ার আসরে অভিযান চালিয়ে নগদ টাকাসহ চার জন  জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ধনাই গ্রামের সুমন পাল (৩৮), আবু সাঈদ (৪৫), ময়মনসিংহের ভালুকা উপজেলার স্কয়ার মাস্টারবাড়ি গ্রামের ইউনুস আলী (৫০) ও নান্দাইল উপজেলার চন্ডিপাশা বাঁশহাটি গ্রামের আব্দুল আলী (৫৫)।

র‌্যাবের কোম্পানি কমান্ডার উপ-পরিচালক লে. কমান্ডার বিএন এম. শোভন খান জানান, কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের শিমুলিয়া আহেদল বিল এলাকায় বেলাল মেম্বারের ফিশারির পাড়ে দোচালা টিনের ঘরের ভিতর কতিপয় লোক টাকার বিনিময়ে জুয়া খেলছে বলে র‌্যাব খবর পায়।

পরে গোয়েন্দা নজরদারির মাধ্যমে এর সত্যতা পাওয়ায় সোমবার গভীর রাতে র‌্যাব অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ২০ হাজার টাকা, ১০টি নন পয়েন্টেড ডার্টস, পাঁচটি কাঠের টুকরা, একটি ওয়ান টু টেন প্যানা এবং চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা দীর্ঘদিন যাবত এলাকায় টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল বলে স্বীকার করে। পরে তাদের কিশোরগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security