মঙ্গলবার, মে ৭, ২০২৪

অবশেষে আবার শুরু হচ্ছে সজল-মাহি জুটির ‘হারজিৎ’

যা যা মিস করেছেন

চার বছর পর আবার শুরু হচ্ছে সজল-মাহি জুটির ‘হারজিৎ’ ছবির কাজ। ২০১৬ সালে পরিচালক বদিউল আলম খোকন ছবির নির্মাণ শুরু করেছিলেন। কিন্তু এ ছবির প্রযোজক পরিকল্পনা অনুযায়ী ছবির কাজ চালিয়ে নিতে পারেননি। যেজন্য কাজ শুরুর কিছুদিনের মধ্যই ছবির শুটিং থামিয়ে দিতে হয়েছিল বলে পরিচালক বদিউল আলম খোকন জানান।

তিনি বলেন, “প্রযোজনায় কিছু ঘাটতি এবং একই সময়ে টাইগার মিডিয়া ‘ভালো থেকো’ নামের আরেকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত হওয়ার কারণে ‘হারজিৎ’ ছবির শুটিং বন্ধ রাখতে হয়েছিল।

অবশেষে নিজেই এই কাজটি শেষ করার উদ্যোগ নিয়েছি। কারণ ‘হারজিৎ’ ছবির গল্প এ সময়ের অন্যান্য ছবি থেকে একেবারেই আলাদা। তাই মন থেকে চেয়েছি এমন একটি ভিন্ন ধাঁচের গল্পের ছবি দর্শক দেখুক।”

অভিনেত্রী মাহিয়া মাহি বলেন, ‘একটি ভালো কাজ আটকে থাকবে, তা কিছুতেই চাই না। তাই যখন শুনলাম ‘হারজিৎ’ ছবির কাজ শেষ করার পরিকল্পনা করা হচ্ছে, তখন ব্যস্ততার মাঝে এই ছবির জন্য সময় বের করার চেষ্টা করছি।’

সজল বলেন, ‘শুরু থেকেই চেয়েছি, এমন কিছু ছবিতে অভিনয় করার, যা দর্শকের মনে ছাপ ফেলবে। ‘হারজিৎ’ তেমনই একটি ছবি হবে বলে আমার ধারণা।’

এই ছবির মাধ্যমে বিয়ে এবং বিয়ে পরবর্তী সময় সিলেটে শ্বশুরবাড়িতে অবকাশ শেষে অভিনয়ে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন মাহিয়া মাহি। বিয়ের আগে তাঁর হাতে ছিল দুটি ছবি।সজলের সঙ্গে হারজিৎ,আর আরিফিনশুভর সঙ্গে ঢাকা অ্যাটাক।

এদিকে সজলও তাঁর দ্বিতীয় চলচ্চিত্র হারজিৎ​-এর জন্য পুরোপুরি তৈরিনাচ ও অ্যাকশন দৃশ্যের জন্য ইতিমধ্যেই তিনি প্রশিক্ষণ নিয়েছেন।

নিউজেনের ব্যানারে নির্মিত এই ছবিতে আরও আছেন মৌসুমী, ওমর সানী ও মিশা সওদাগর। প্রযোজনা সূত্রে জানা গেছে, এফডিসি, উত্তরার বিভিন্ন লোকেশন ছাড়াও দেশের বাইরে মালয়েশিয়া ও ব্যাংককে ছবির শুটিং হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security