সোমবার, জুন ১০, ২০২৪

দ্বিতীয়বারের মত ট্রেবল জয়ের সুযোগ বায়ার্নের

যা যা মিস করেছেন

পর্তুগালের রাজধানী লিসবনে বাংলাদেশ সময় আজ রবিবার দিবাগত রাত একটায় উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলের ফাইনালে মুখোমুখি হবে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ ও ফ্রান্সের ক্লাব প্যারিস সেন্ট জার্মান (পিএসজি)।

ক্লাবের ইতিহাসে দ্বিতীয়বারের মত ট্রেবল জয়ের কাছে দাঁড়িয়ে প্রিয় সমর্থকদের উদ্দেশে ক্লাবের ওয়েবসাইটে একটি খোলা চিঠি লিখেছে বায়ার্ন মিউনিখ।

চলতি মৌসুমে এরই মধ্যে বুন্ডেসলিগা, ডিএফবি পোকাল জেতা বায়ার্নের সামনে আজ হাতছানি ইতিহাসে দ্বিতীয় দল হিসেবে দুই বার মহাদেশীয় ত্রিমুকুট জয়ের। ২০১২-১৩ মৌসুমে বায়ার্ন ট্রেবল জিতেছিল। ২০০৮-০৯ আর ২০১৪-১৫ মৌসুমে সম্ভাব্য তিনটি বড় শিরোপা জিতে প্রথম দল হিসেবে এ কীর্তি গড়ে বার্সেলোনা।

চিঠিতে বায়ার্ন লিখেছে, ‘প্রিয় সমর্থকবৃন্দ, দীর্ঘ সময়ের কারণে এই মৌসুমটি আমাদের সকলের কাছে অচেনা, তারপরও আমরা ক্লাবের ইতিহাসে দ্বিতীয়বারের মত ট্রেবল জয় থেকে মাত্র একটি জয় দূরে।

দুর্ভাগ্যক্রমে আমাদের নিবেদিতপ্রাণ সমর্থকরা পিএসজির বিপক্ষে পর্তুগালে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে আমাদের সাথে মাঠে থাকতে পারছে না। আমরা আপনাদের মিস করছি। আপনাদেরও আমাদের স্বপ্নকে বাস্তবে রূপ দিতে নিজেদের উজাড় করে দিবো।

আরো পড়ুন : এমবাপ্পের স্বপ্ন ফরাসি ফুটবলের ইতিহাস লিখা

আমরা জানি ফাইনালের সময় বাড়িতে থেকে সবাই আপনারা মন থেকে আমাদের সমর্থন করবেন, যে যেখানেই থাকুক না-কোনো, এটি কোন ব্যাপার নয়। লিসবন, মিউনিখ বা বিশ্বের যে প্রান্তেই হোক না কেন, আমরা আমাদের ক্লাবটিকে একটি পরিবার হিসেবে দেখি এবং তাই আপনাদের পাশে ভেবেই আমরা এই বড় ম্যাচ খেলতে যাচ্ছি।

আমাদেরকে দুর্দান্ত সমর্থনের জন্য আপনাদেরকে ধন্যবাদ জানাতে চাই। আমরা আমাদের ‘মিশন রেড’কে’ সফল করার খুব কাছে এসে গেছি। আমরা একত্রে তা সম্পন্ন করতে পারবো।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security