শনিবার, জুন ২২, ২০২৪

চিত্রনায়ক ওমর সানির হার্টে রিং পরানো হয়েছে

যা যা মিস করেছেন

জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী অসুস্থ হয়ে রাজধানীর অ্যাপোলো হাসাপাতলে চিকিৎসাধীন। একটি বিশ্বস্ত সূত্রে এতথ্য জানা গেছে।

Related image

সোমবার সকালে অসুস্থ অনুভব করলে শারীরিক চেকআপের জন্য হাসপাতালে যান তিনি। এ সময় চিকিৎসক ওমর সানীকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ওমর সানীর হার্টে ৪টি ব্লক ধরা পড়েছে। এর মধ্যে একটি ছিল অনেক পুরনো।সোমবার রাতে অস্ত্রোপচারের মাধ্যমে একটি রিং পরানো হয়। দুই সপ্তাহ পর আরেকটি রিং পরানো হবে বলে জানা গেছে।

বর্তমানে তিনি রাজধানীর অ্যাপোলো হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে আছেন। আপাতত সুস্থ আছেন এই অভিনেতা।

মঙ্গলবার সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হবে।
সোমবার সেই পুরনো ব্লকেই ‘রিং’ পরানো হয়েছে। বাকি তিনটি ব্লকের মধ্যে দুইটি ওষুধের মাধ্যমে সেরে ফেলা যাবে। আর অন্য ব্লকটাতে দুই সপ্তাহ পর ‘রিং’ পরানো হবে।
গত রোববার রাতে অসুস্থতা অনুভব করলে অ্যাপোলো হাসপাতালে যান ওমর সানি। এসময় চিকিৎসকরা ইসিজি ও প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার পর কিছুটা সুস্থতা বোধ করেন তিনি। তবে ফুল চেকআপের জন্য পরের দিন সকালেই ওমর সানীকে হাসপাতালে আসতে বলেন চিকিৎসকরা।
এর প্রেক্ষিতে সোমবার সকালে ছেলে ফারদীন এহসানকে নিয়ে আবারও হাসপাতালে যান তিনি। সেখানে গভীর পরীক্ষা-নিরীক্ষার পর তার হার্টে ৪টি ব্লক দেখা যায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security