মঙ্গলবার, মে ৭, ২০২৪

দ্বিতীয় বিয়ে করতে চান আফ্রিদি!

যা যা মিস করেছেন

চার-ছক্কার ঝড় তুলেই সবার নজরে এসেছিলেন শহিদ আফ্রিদি। তিনি মাঠে এলেই বুম বুম আফ্রিদির রোল উঠত গ্যালারিতে। তবে এ পাঠান যুবকের প্রতি তরুণীদের আকর্ষণ ছিল তার গ্ল্যামারাস চেহারার কারণে।

দুই কণ্যার সাথে আফ্রিদি।
দুই কণ্যার সাথে আফ্রিদি।

সেই সময় অনেক তরুণীই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তাকে। তবে সেটা গ্যালারি থেকে। হাতে ধরা প্ল্যাকার্ডে লেখা থাকত, ‘ম্যারি মি আফ্রিদি।’ গ্যালারি থেকে এত বিয়ের প্রস্তাব আর কোনো ক্রিকেটার পেয়েছেন কি না সন্দেহ আছে।
কিন্তু আফ্রিদি বরাবরই এসব এড়িয়ে গেছেন। তার নামের পাশে বিতর্ক যদি কিছু থেকে থাকে, তবে সে সব মাঠের ভেতরের বিতর্ক; কিন্তু মাঠের বাইরে কোনো বিতর্কের সাথে আফ্রিদির নাম খুঁজে বের করা যাবে না।
সেই আফ্রিদি ক্যারিয়ারের অন্তত ২০ থেকে ২১ বছর কাটিয়ে দিয়ে অবশেষে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণাও দিয়ে ফেলেছেন তিনি। এই সময়ে এসে সেই আফ্রিদি কি না বলছেন, আবার বিয়ে করবেন তিনি! অবাক করার মত কথাটি কিন্তু নিজের মুখেই বলেছেন তিনি এবং একটি টিভি অনুষ্ঠানে।
পাকিস্তানের টিভি চ্যানেল জিও নিউজে জিরগা নামক একটি অনুষ্ঠানে উপস্থাপক সেলিম সাফির সাথে বিভিন্ন বিষয় নিয়ে আলাপ করতে গিয়ে বিয়ের বিষয়টিও ওঠে। সেখানেই উপস্থাপক মজা করে আফ্রিদির কাছে জানতে চান, ‘দ্বিতীয় বিয়ে করবেন কি না।’
ওই সময় আফ্রিদি বলেন, ‘স্ক্যান্ডাল এবং বিতর্ক থেকে দূরে থাকার জন্য, আমি খুব কম বয়সে বিয়ে করেছি।’ সাথে এ কথাও বলেন, তিনি কখনও ট্যাবলয়েড পত্রিকার শিরোনাম হতে চাননি।
তবে দ্বিতীয় বিয়ে সম্পর্কে মজা করেই আফ্রিদি জানান, প্রত্যেক পুরুষই দ্বিতীয়বার বিয়ে করতে চায়। তিনিও তেমন ইচ্ছা পোষণ করেন। আফ্রিদি বলেন, ‘প্রতিটি পুরুষই দ্বিতীয় বিয়ে করতে চায়। কেউ করে আর কেউ ইচ্ছাটা মনের মধ্যে পুষে রাখে। আমিও দ্বিতীয়টির দলে। ইচ্ছার মধ্যেই সীমাবদ্ধ। বাস্তবে নয়।’
মজার ছলে হাসতে হাসতেই কথাগুলো বলেন আফ্রিদি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security