সোমবার, এপ্রিল ৮, ২০২৪

পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হোসাইন হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেস, জয়পুরহাট সংবাদদাতাঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে
চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার মত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী আমিনা বেগমকে ( ৪৫) আটক করছে র‌্যাব-০৫, জয়পুরহাট। আমিনা বেগম উপজেলার দরগাপাড়া গ্রামের আবু রায়হানের স্ত্রী।
র‍্যাব জানায় গত ২৪ ফেব্রুয়ারি চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলায় জয়পুরহাট জেলা অতিরিক্ত দায়রা জজ নুরুল ইসলাম ৫ জনকে মৃত্যু দন্ডাদেশ প্রদান করেন । এসময় আমিনা বেগম পলাতক ছিল । র‍্যাব-৫ সিপিসি-৩ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২১ফেব্রুয়ারি রাত ৩ টার সময় জয়পুরহাট সদর থানার পুরানাপৈল থেকে তাকে গ্রেফতার করে।

উল্লেখ্য গত ২০১০ সালর ২৫ মার্চ সকাল ৯ টায় পাঁচবিবি উপজলার দরগাপাড়া গ্রাম বাড়ির সামনে খড়ের গাদায় খর খোলার সময় আবু তাহের নামক এক ব্যক্তিকে পুর্ব শত্রুতার জের ধরে আসামীরা ধারালো অস্ত্র নিয়ে হামলা করে এবং তাকে আহত করে। এ সময় তার ছেলে আবু হাসান এগিয়ে এলে আসামীরা তাকেও মারপিট করে গুরুত্বর আহত করে আসামীরা পালিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে তার মৃত্যু হয়। এঘটনায় তার পিতা বাদী হযে পাঁচবিবি থানায় ৯ জনর নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দাযের করেন।

মামলার শুনানি শেষে চলতি বছরের ২০ ফেব্রুয়ারী জয়পুরহাটর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক মোঃ নূরুল ইসলাম ৫ জনের ফাঁসির রায় দেন এবং প্রত্যকে ৫০ হাজার টাকা করে জরিমানার রায় প্রদান করেন।

গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্হা গ্রহণ করতে পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয় ।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ফয়সাল বিন আহসান বলেন, আইনী প্রক্রিয়া সম্পন্ন করে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ