মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

পাঁচবিবিতে পৌর ছাত্রলীগের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট সংবাদদাতাঃ

“জ্ঞান দিয়েছি দেয়নি তবু বাংলা ভাষার মান, নির্ভয়ে তাই গাইতে এমন ভাষার গান” এই শ্লোগানকে ধারণ করে জয়পুরহাটের পাঁচবিবিতে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।
এ উপলক্ষে বুধবার সকালে পাঁচবিবি পৌর ছাত্রলীগের আয়োজনে এক আলোচনা সভা পৌর পার্কের শহিদ স্মৃতি চত্ত্বরে পৌর ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সুরুজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু সাঈদ আল মাহবুব চন্দন, বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, পৌর কাউন্সিলর ও প্যানেল চেয়ারম্যান মোশাইদ আল আমিন সাদ, কাউন্সিলর মামুন ফকির, বাগজানা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, পৌর ছাত্রলীগের সাধারণ সাইদুর রহমান রাজু, সাবেক ছাত্রনেতা মাহমুদুল হাসান সাগর সহ আরো অনেকে।
এর আগে পৌর ছাত্রলীগের কার্যালয় হতে দিবসের শুরুতে প্রভাত ফেরি বের করেন। এতে ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ