বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

ঢাবি ছাত্রলীগের সহ-সভাপতি হলেন সাতক্ষীরার রিফাত

যা যা মিস করেছেন

বাংলাদেশ ছাত্রলীগের নিউক্লিয়াসখ্যাত ইউনিট, ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের সহ-সভাপতি পদে মনোনীত হয়েছেন সাতক্ষীরা জেলার কৃতি সন্তান রিফাত হোসেন।
রিফাত হোসেন ঢাবি থেকে কৃতিত্বের সঙ্গে অনার্স সম্পন্ন করে বর্তমানে বাংলা বিভাগে মাস্টার্সে অধ্যায়নরত রয়েছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার দা সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সহ-সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এছাড়া তিনি পড়াশোনার পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রমে নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি ঢাবির সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতির দায়িত্বেও রয়েছেন বলে জানা গেছে।
সহ-সভাপতি নির্বাচিত করায় তিনি ঢাবি ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। রিফাত হোসেন বলেন, যে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়ে উঠেছিল মুক্তির ঝাণ্ডা হাতে নিয়ে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র রাজনৈতিক সংগঠন। সে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একজন কর্মী হতে পেরে আমি বরাবরই গর্বিত।  এদিকে রিফাত ঢাবি ছাত্রলীগের সহ-সভাপতি পদে মনেনীত হওয়ায় তার নিজ এলাকার মানুষও আনন্দিত।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ