সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

দুর্গাপূজা উপলক্ষে অসহায়দের মাঝে মানাপের শাড়ি বিতরণ

যা যা মিস করেছেন

মো: আরিফুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁয় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মানবাধিকার নাট্য পরিষদ(মানাপ)উদ্যোগে অসহায় হিন্দু পরিবারের মধ্যে শাড়ি বিতরণ করা হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) বেলা ১২ টার দিকে নওগাঁ জেলা শাখার কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মানাপ এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও জেলা শাখার সভাপতি উত্তম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানাপ নওগাঁ’র সম্মানিত উপদেষ্টা, ইঞ্জিনিয়ার চন্দন কুমার দেব, বিশিষ্ট সমাজসেবক সৈয়দা মেহেরুন্নেছা, মানবতাবাদী পুতুল রানী ব্যানার্জী, ভারতী সরকার ও সাবরিনা আক্তার সুমি। সহ-সভাপতি- রাবেয়া খাতুন বেলি, সহ-সভাপতি এ কে এম ফজলে মাহমুদ চাঁদ, সাধারণ সম্পাদক- আব্দুল হাই সিদ্দিকী সিটু, সহ সাধারণ সম্পাদক-নুরে আলম, সদস্য- এস এম রায়হান আলী, সদস্য- মোহাম্মদ প্রিন্স প্রামানিক , সদস্য- বাদল প্রামানিক প্রমুখ।।

মানাপ এর সভাপতি উত্তম সরকার বলেন, মানাপ নওগাঁ জেলা শাখা- মানবতার সেবায় মানুষের পাশে ২০০৪ সাল থেকে ধারাবাহিকভাবে কাজ করছে এবং আগামীতেও মানবতার সেবায়, মানুষের পাশে থাকার প্রত্যাশা জ্ঞাপন করেন। সমাজের বিত্তবানদের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর এবং সহযোগিতার জন্য আহ্বান করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ