শুক্রবার, জুন ১৪, ২০২৪

শ্রীমঙ্গলে আবাসিক হোটেলে ঝুলন্ত লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌর এলাকার নতুন বাজারে একটি আবাসিক হোটেল থেকে নিতাই দাস (৩০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২১ অক্টোবর) সকালে মুন আবাসিক হোটেল থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিতাই দাস সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বিষ্ণুপুর গ্রামের বীরেন্দ্র দাসের ছেলে বলে জানায় সূত্র।

হোটেলের রেজিস্টার সূত্রে জানা যায়, নিতাই দাস গত বুধবার (১৮ অক্টোবর) শহরের নতুন বাজার এলাকার মুন আবাসিক হোটেলের ২১৫ নং রুম ভাড়া নিয়ে উঠেছিল।

হোটেলের দায়িত্বে থাকা ম্যানেজার মো. রাকিব মিয়া ওরফে (রতন) জানান, আজ শনিবার (২১ অক্টোবর) সকালে পাশের একটি বিল্ডিং থেকে নিতাইকে সিলিংফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। বিষয়টি তাৎক্ষণিক পুলিশকে জানালে, শ্রীমঙ্গল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ নামিয়ে উদ্ধার করে।
এ বিষয়ে জানতে শ্রীমঙ্গল থানার ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, মরদেহ উদ্ধারের পর মৌলভীবাজারে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ