বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

পাঁচবিবিতে হাতের রগ কাটা অবস্থায় কলেজ ছাত্রের লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট সংবাদদাতাঃ
জয়পুরহাটের পাঁচবিবিতে সৌরভ হোসেন (১৮) নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বড় মোহাম্মদপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে বড় মোহাম্মদপুর গ্রামের কিনামুদ্দিনের ছেলে ও সড়াইল ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। কলেজ ছাত্র সৌরকে হত্যা করা হয়েছে বলে এলাকাবাসী ধারনা করছে।
এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, গতকাল বৃহস্প্রতিবার রাত আনুমানিক ৯টার দিকে কেউ একজন মোবাইলে সৌরভ কে ফোনে দেন। সৌরভ ফোন পেয়ে বাড়ী থেকে বাহিরে গেলেও রাতে আর ফিরে আসেনি। এ সময় পরিবারের লোকজন একাধিকবার সৌরভের ফোনে ফোন দিলেও ফোনটি রিসিভ হয়নি। এরপর রাতে খোঁজাখুঁজিও করে তারা। সকালে স্থানীয় এক ব্যক্তি মাঠে মাছ ধরতে যাওয়ার সময় বাড়ী অদূরে ধান ক্ষেতে সৌরভের বাম হাতের রগ কাটা অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খরব পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়।
স্থানীয় ইউপির ৬নং ওয়ার্ডের সদস্য মিনহাজুল ইসলাম বলেন, সৌরভের পিতা-মাতা নিরহ লোক। সৌরভও খুব ভাল ছেলে। সে কখনও খারাপ ছেলেদের সাথে মেলামেশা করতেন না।
এবিষয়ে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ জাহিদুল হক বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ