বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

৬৩০ লিটার মদসহ আটক দুই

যা যা মিস করেছেন

খ.ম. নাজাকাত হোসেন সবুজ (বাগেরহাট জেলা প্রতিনিধি) :

বাগেরহাটে ৬’শ৩০ লিটার দেশি মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।শনিবার (২০ মার্চ) গভীর রাতে বাগেরহাট শহরের দশানী পূর্বপাড়া মেইন রোডের আব্বাস উদ্দীনের বাড়ি থেকে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে এই মদ জব্দ করে।

আটকৃতরা হলেন, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা সাংকিভাঙ্গা গ্রামের ইসহাক আলী শেখের ছেলে আল ইমরান শেখ (২৮) এবং পিরোজপুর জেলার নাজিরপুর গ্রামের মৃত ধলা মিয়া শেখের ছেলে সরোয়ার হোসেন (৩৮)। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম।

রবিবার(২১ মার্চ) দুপুরে গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, বাসা বাড়ী ভাড়া করে গোপনে দেশী মদ বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে দশানী পূর্বপাড়া মেইন রোড এলাকার মৃত আব্বাস উদ্দিনের বাড়ীতে অভিযান চালানো হয়। এসময় ৬৩০ লিটার দেশি মদসহ দুই জনকে আটক করা হয়। ওই বাড়ী ভাড়া করে দীর্ঘদিন ধরে ইমরান ও সরোয়ার মদ বিক্রি করে আসছিলো বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security