...
সোমবার, জুন ১৭, ২০২৪

সোশ্যাল সাইটে ভাইরাল রণবীর সিংয়ের ভিডিও

যা যা মিস করেছেন

বলিউডের ‘হট’ অভিনেতাদের মধ্যে রণবীর যে ধীরে ধীরে তাঁর জায়গা করে নিয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। দীপিকা যতই তাঁর প্রেমিকা হোন না কেন, মহিলা মহলে রণবীরের জনপ্রিয়তা তুঙ্গে।

‘খান’দের টপটে ক্রমাগত বলিউডে জয়গা করে নিচ্ছেন রণবীর। তা সে ‘লুটেরা’র বরুণ শ্রীবস্তব রূপেই হোক, কিংবা বাজিরাও বা আলাউদ্দিন খলজি, সব রকম লুকেই তিনি হট।

অভিনয়ের পাশাপাশি রণবীরে আরও একটি বিষয় নজর কাড়ে, আর তা হল তাঁর ফ্যাশান সেন্স। কখনও আজব সব পোশাক পরে হাজির হয়ে যায় রেড কার্পেটে, আর শার্ট লেস রণবীর হলে তো আর কথাই নেই।

অভিনয়ের প্রয়োজনে মাঝে মধ্যেই শরীরকেও ভেঙে চুরে বদলে ফেলেন রণবীর। আর তাই বেফিকরে সেই রোগা পাতলা রণবীর থেকে ‘পদ্মাবত’এর পুরুষালি রণবীর সবরকম লুকেই তাঁকে দেখা গেছে।সম্প্রতি জিম করার সময় রণবীরের শার্টলেস একটি ছোট্ট ভিডিও ভাইরাল হয়েছে। সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে জিমে ঘাম ঝড়ানো একটি শার্টলেস ভিডিও শেয়ার করেছেন রণবীর। ভিডিওটি শেয়ার করে ক্যাপশানে রণবীর লিখেছেন বলিউডের সেই জনপ্রিয় গানের লাইন ‘সোনা কিতনা সোনা হ্য়ায়’। আর রণবীরের এই হট ভিডিওতে মহিলাদের কমেন্টের বন্যা বইবে সেটাই স্বাভাবিক। এখান দেখার এই ছবির নিচে দীপিকা কোনও কমেন্ট করেন কিনা?

আপাতত রণবীর ব্যস্ত রোহিত শেট্টির সিম্বার শ্যুটিংয়ে। যেখানে সইফ কন্যা সারা আলি খানের বিপরীতে দেখা যাবে রণবীরকে। সম্প্রতি সিম্বার একটি গানের শ্যুটিংয়ের ছবিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন রণবীর। রণবীরের কথায় তাঁর জীবনের সবচেয়ে বড় গানের শ্যুটিং চলছে।

এদিকে শুধু সিম্বাই নয়, জোয়া আখতারের গলি বয় ছবিতে আলিয়া ভাটের বিপরীতে দেখা যাবে রণবীরকে। ইতিমধ্যেই সেই ছবির শ্যুটিং শেষ হয়েছে। পাশপাশি করণ জোহরের প্রযোজনা সংস্থার আগামী ছবিতেও নাকি কাজ করবেন রণবীর। ইতিমধ্য়েই নাকি তাঁর সঙ্গে নাকি কথাবার্তাও হয়ে গিয়েছে। এই ছবিতেও রণবীরের সঙ্গে আলিয়াকেই দেখা যাবে। পাশাপাশি রণবীরের দিদির চরিত্রে করিনা কাপুর খানকেও দেখা যাওয়ার কথা রয়েছে ছবিটিতে। এখানে রণবীর সিংয়ের পাশাপাশি তাঁর ভাইয়ের চরিত্রের জন্য রণবীর কাপুরকে প্রস্তাব করা হয়েছিল। যদিও তিনি নাকি সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলে শোনা যাচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.