শুক্রবার, জুন ১৪, ২০২৪

‘তারা নিজেরা অফিস ভেঙে দোষ চাপাচ্ছে আমার উপর’

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি, নড়াইল:

আসন্ন লোহাগড়া উপজলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের সমর্থকরা নিজেদের অফিস ভেঙ্গে হেলিকপ্টার প্রতীকের সমর্থকদের ওপর দোষ চাপানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে হেলিকপ্টার প্রতীকের প্রার্থী আব্দুল হান্নান রুনুর অফিস কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় শিকদার আব্দুল হান্নান রুনু তার বক্তব্যে বলেন, আমি লোহাগড়া উপজেলাবাসীকে অবগত করতে চাচ্ছি যে আনারস প্রতিকের প্রার্থী ফয়জুল হক রোম ও তার কর্মী সমর্থকরা নির্বাচনে পরাজয় নিশ্চিত বুঝে ফেলেছেন। যে কারনে তারা নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। নানা ধরনের নির্বাচন বিধি ভঙ্গ করে। বিভিন্ন জায়গা বিভিন্ন ধরনের আক্রমণাত্মক কাজ ও মারপিটসহ বিভিন্ন কর্মকাণ্ড শুরু করেছে। সুষ্ঠু নির্বাচনের একটি অন্তরায় বাধা। আমরা লক্ষ্য করেছে ঢাকা গ্রামে এক সপ্তাহ আগে আমার কর্মীরা যখন পোস্টার টানাতে যায়। তখন পোস্টটা টানাতে দেয়া হয় নাই। আমাদের কর্মীদের সেদিন বেধড়ক মারপিট করে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে। উপজেলার ঘাঘা গ্রামে আমার যারা এজেন্টের কাজ করবে তাদের কয়েকজনের বাড়িতে গিয়ে হুমকি ধমকি ও গালিগালাজ করে আসছে। এ ঘটনায় প্রশাসনকে লিখিতভাবে অভিযোগ করেছি। তবে এ বিষয়ে বাস্তব কোন ব্যবস্থা আমি দেখিনি। এরপর গতকাল বুধবার আবারো আমার কর্মীদের বাড়িতে যেয়ে আক্রমণ করে। এঘটনায় একজন মারপিটের শিকার হয়েছেন।

তিনি আরো বলেন, ঘাঘা গ্রামে আনারসের একটি অফিস থাকার কথা সেখানে দুইটা অফিস রয়ছে যা প্রশাসন একটি বন্ধ করে দিয়েছে। এর জেরে আবারো সেই সন্ত্রাসী বাহিনীরা নিজেরা নাটক সাজিয়ে অফিস ভেঙে আমার ওপর দায় চাপিয়েছে। একটি নাটক সাজিয়ে মামলা দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে আমি একটি অডিও ক্লিপ পেয়েছি যাতে সুস্পষ্টভাবে প্রমাণিত হয় যে তারা নিজেদের অফিস নিজেরা ভেঙে আমার উপর দায় চাপিয়ে দিয়েছে।

এসময় তিনি নির্বাচন নিয়ে প্রশাসনের প্রতি খোভ প্রকাশ করেন এবং অবাধ সুষ্ঠু সুন্দর নির্বাচন নিয়ে সংশয় প্রকাশ করেন তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ