বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

উপজেলা নির্বাচনে আওয়ামী ৪ প্রার্থী, সর্বকনিষ্ঠ নয়ন করতে চায় বাজিমাত

যা যা মিস করেছেন

মনিরুজ্জামান খান পলাশবাড়ী প্রতিনিধি: গাইবান্ধা জেলার ৩টি উপজেলার ভোট আগামী ২১ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২য় পর্যায় অনুষ্ঠিত হবে। তার মধ্যে উত্তোরাঞ্চলের সব চেয়ে জনগুরুত্বপুর্ণ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন, পলাশবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ৪ জনই আওয়ামী লীগের প্রথম সারির নেতা। একজন স্বতন্ত্র প্রার্থীসহ লড়ছেন দলটির সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল,একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,সব প্রার্থীদের মধ্যে তরুণ প্রার্থী ইন্জিনিয়ার নাজিবুর রহমান নয়ন। আওয়ামী লীগের প্রার্থীরা বলছেন,জনগণ ও দলীয় নেতারা সঙ্গে আছেন তাই বিজয় সুনিশ্চিত দাবী আওয়ামীলীগ নেতাদের।এই নির্বাচনে অংশ নিয়ে প্রার্থীরা ভোটারদের মাঝে বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রতিশ্রুতি দিচ্ছেন।

তবে ফায়দা নিতে চান এই তরুণ ও কম বয়সী উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া ইন্জিনিয়ার নাজিবুর রহমান নয়ন,

তিনি বলেন, আমি উপজেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধা জেলার মধ্যে সর্বকনিষ্ঠ প্রার্থী। আমার বয়স অনেক কম সবার ছোট আমি,তিনি প্রার্থী হিসেবে আনারস প্রতীকে পলাশবাড়ী উপজেলা নির্বাচনে অংশ নিয়েছেন।

স্থানীয়দের ভাষ্য এর আগে কখনো এতো কম বয়সের ছেলেকে নির্বাচন করতে দেখেনি গাইবান্ধাবাসী,এই সর্বকনিষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বেজায় খুশি পলাশবাড়ীবাসী, তাকে নিয়ে চলছে আলোচনা-সমালোচনা

এই তরুণ নেতা গণমাধ্যমের সামনে বলেন
পলাশবাড়ীবাসী আমার পক্ষে আছে তারা সবাই আমাকে চায় বলেই আমি উপজেলা ভোট করার সিদ্ধান্ত নেই।
আমি মনে করি মানুষ আর প্রতিশ্রতিতে বিশ্বাস করে না। জনগণ বোঝে তারা এখন সঠিক সিদ্ধান্ত নিয়ে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে।

এদিকে,ভাইস চেয়ারম্যান প্রার্থী ৩ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদেও বৈধতা পেয়েছেন ৪ জন। প্রতিদ্বন্দ্বীতা থাকলেও জয় নিয়ে আশাবাদী আওয়ামী লীগ।

উল্লেখ্য, পলাশবাড়ী পৌরসভা ও ৮ টি ইউনিয়নের মোট ভোটার ২ লক্ষ ২৩ হাজার ২ শ ৯ জন।এর মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৯২ হাজার ৯ ভোট মহিলা ভোটার ১ লক্ষ ১৪ হাজার ২ ভোট।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ