বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

মধ্যনগরে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলামের নির্বাচনী অফিস উদ্বোধন ও গণসংযোগে জনতার ঢল

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

আসন্ন মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী, জাতির শ্রেষ্ঠ সন্তান, বীর মুক্তিযোদ্ধা, আলহাজ্ব নুরুল ইসলাম মধ্যনগর বাজারে গনসংযোগ শেষে তার নির্বাচনী প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন করেছেন।

বৃহস্পতিবার বিকেলের দিকে উনার নিজ এলাকা থেকে প্রায় দুই শতাধিক কর্মী সমর্থক নিয়ে মধ্যনগর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ ও ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে।এসময় আলহাজ্ব নুরুল ইসলাম কে সমর্থন দিয়ে মধ্যনগর উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা শতাধিক কর্মী, সমর্থকরাও সেই গণসংযোগে অংশ গ্রহণ করে।
মধ্যনগর বাজারে গণসংযোগ শেষে মধ্যনগর উপজেলা আওয়ামীলিগের অফিসের সামনে কর্মী সমর্থকদের উদ্দেশ্য সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় বিভিন্ন এলাকা থেকে আগত কর্মীরা আলহাজ্ব নুরুল ইসলাম কে সমর্থন দিয়ে সাধারণ ভোটারদের উদ্দেশ্যে ভোট প্রার্থনা করেন।পাশাপাশি বক্তারা উনাকে জয়ী করতে পারলে মধ্যনগরে ডিগ্রি কলেজ স্থাপন,অবৈধ ব্যবসা বন্ধ সহ বিভিন্ন প্রতিশ্রুতির কথা ব্যাক্ত করেন।
চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম বলেন,আমি ভারতে গিয়ে ট্রেনিং নিয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি,আমি চাকুরী জীবনে সততার সাথে কাজ করেছি,গরীব অসহায় মানুষের পাশে থেকেছি,বিভিন্ন সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছি, চাকুরীজিবন শেষে আমার নিজ উপজেলার মানুষের খেদমতে পাশে থাকার জন্য নির্বাচনে অংশ গ্রহণ করেছি।আশাকরি জনগন আমার পাশে থেকে বিপুল ভোটে জয়ী করে প্রথম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে এএলাকার উন্নয়ন করার সুযোগ করে দিবেন।
পরিশেষে মোনাজাত বা বিশেষ দোয়ার মধ্য দিয়ে বাজারের একটি ঘরে উনার নির্বাচনী প্রধান কার্যালয় উদ্বোধন করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security