মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

পবিপ্রবিতে এই প্রথম ৪র্থ শ্রেণি কর্মচারী ইউনিয়নের কমিটি গঠন

যা যা মিস করেছেন

পবিপ্রবি প্রতিনিধি: ভ্রাতৃত্ব বোধ রক্ষা ও কল্যাণকর কাজে প্রতিনিধিত্ব করে বিশ্ববিদ্যালয়ে অবদান রাখার প্রত্যয় নিয়ে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) এই প্রথম চতুর্থ শ্রেণি কর্মচারী ইউনিয়নের ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে কীটতত্ত্ব বিভাগের অফিস সহায়ক মো. সহিদুল ইসলাম সিকদারকে আহবায়ক এবং কৃষি প্রকৌশল বিভাগের অফিস সহায়ক মো. সেলিম রেজাকে সদস্য-সচিব ঘোষণা করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ে কোন কার্যকরী কমিটি না থাকায় ৪র্থ শ্রেণির কর্মচারীদের সাধারণ সভার আবেদনের প্রেক্ষিতে উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্তের অনুমোদনের পরে কেন্দ্রীয় গ্রন্থাগারের গার্ড মো. খলিলুর রহমান ২২ ফেব্রুয়ারি সকাল ১০টায় মূল ক্যাম্পাসের সকল ৪র্থ শ্রেণির কর্মচারীদের উপস্থিতিতে এ কমিটি ঘোষণা করেন। এ কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়।

তথ্য নিশ্চিত করে বিবিএ অনুষদের ডীন অধ্যাপক মো. আবুল বাশার খান বলেন, ৩য় শ্রেণি ও ৪র্থ শ্রেণির সমন্বয়ে গঠিত সমিতি থেকে বের হয়ে আলাদাভাবে তারা(৪র্থ শ্রেণির কর্মচারী) একটি ‘কর্মচারী ইউনিয়ন’ নামে আহ্বায়ক কমিটি গঠন করেছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ