সোমবার, মে ২০, ২০২৪

দুর্গাপুরে মামলার ৮ ঘণ্টার মধ্যে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার,আটক ২

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি –

নেত্রকোনার দুর্গাপুর পৌর শহরের ঘোরাইদ এলাকা থেকে চুরি হওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে উপজেলার গাঁওকান্দিয়া এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধারসহ তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন,দুর্গাপুর উপজেলার হাতিমারাকান্দা গ্রামের মনির উদ্দিনের ছেলে মোঃ আল আমিন(৩২),ভুলিগাঁও গ্রামের আবুল কাশেমের ছেলে আনোয়ার হোসেন (২৮)।

পুলিশ জানায়,গত ১৬ ফেব্রুয়ারী শুক্রবার পৌর শহরের ঘোরাইদ এলাকার জি.বি.সি এর মাঠে গারো সম্প্রদায়ের সভার গেইটের সামনে থেকে বিকাল ৫টা হতে সন্ধ্যা ৭টার মধ্যে কোনো একসময় ১১০ সিসির ডিসকাভার ব্র‍্যান্ডের একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় মোটরসাইকেলের মালিক দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করলে শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) অভিযোগটি আমলে নিয়ে মামলা রুজু করে পুলিশ। পরে অভিযান চালিয়ে মামলা রুজুর ৮ ঘন্টার মধ্যে মোটরসাইকেলটি উদ্ধারসহ জড়িত দুইজনকে আটক করা হয়।

দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মাহফুজ আলম জানান,মামলা রুজুর ৮ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। সেই সঙ্গে এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করে আদালতে সোর্পদ করা হয়েছে। আটককৃতরা চুরির বিষয়টি আদালতে স্বীকার করেছে বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ