শনিবার, জুলাই ১৩, ২০২৪

দুর্গাপুরে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি:

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়নের পশ্চিম তেলুঞ্জিয়া গ্রামে পরিত্যক্ত ঘরে গলায় ফঁাস নেওয়া অনিকা দেবনাথ (১৭) নামে এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (০১ ডিসেম্বর) সকালে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। দুপুর আড়াইটা পর্যন্ত মরদেহ ওই বাড়িতেই পুলিশ হেফাজতে রয়েছে।

নিহত অনিকা দেবনাথ তেলুঞ্জিয়া গ্রামের সুকুমার দেবনাথের মেয়ে। সে দুর্গাপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী বলে জানা গেছে।

পরিবার সূত্রে জানা যায়,অনিকার স্কুলে পরীক্ষা চলছিল। গতকাল স্কুল থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফিরে সে। তখন স্বাভাবিকই ছিল। সন্ধ্যায় তার মা বাড়ি এসে তার খুঁজ করলে না পেয়ে আত্মীয়-স্বজনসহ এলাকার বিভিন্ন স্থানে রাতভর খুঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। এরপর আজ সকালে তার মা তাদের বসত ঘরের পাশের একটি পরিত্যক্ত ঘরে খুঁজার জন্য ঢুকলে গলায় ওড়না পেছানো ঘরের আড়ায় অনিকার নিথর দেহ ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পেঁৗছে ফঁাস দেওয়া অবস্থায় মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে দুর্গাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আক্কাছ আলী জানান,মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security