বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

নাশকতার তিন মামলায় বিএনপির ২২ নেতাকর্মীর কারাদণ্ডনাশকতার অভিযোগে রাজধানী মিরপুর থানায় করা পৃথক তিন মামলায় বিএনপির ২২ নেতাকর্মীকে তিন বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। Advertisement বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালত এ রায় ঘোষণা করেন। রায়ে কারাদণ্ডের পাশাপাশি ৫ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও তিন মাস করে কারাদণ্ডের আদেশ দেন আদালত। দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সাইফুল ইসলাম, বিজয়, মামুন হাসান, হুমায়ন কবীর রওশন, হেলাল মাতুব্বর, হুমায়ন কবীর, রাশেদ ইমাম স্বাধীন, খলিলুর রহমান, এম সগির, বশির, সেলিম, শামীম মোল্লা, মামুন হাসান, মঙ্গল, বিল্লাল হোসেন, কামাল হোসেন, এস এম আশরাফুর রহমান আশরাফ, মনোয়ার হোসেন, আমিন পাটোয়ারী, মফিজুল ইসলাম নয়ন, মানিক ও খোকন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে অনুপস্থিত ছিলেন। এ সময় আদালত তাদের বিরুদ্ধে সাজা পরোয়ানাসহ গ্রেফতারি পরোয়ানা জারি করেন। ২০১৩ সালে মিরপুর এলাকায় নাশকতার অভিযোগে মামলা তিনটি করে পুলিশ।

যা যা মিস করেছেন

নাশকতার অভিযোগে রাজধানী মিরপুর থানায় করা পৃথক তিন মামলায় বিএনপির ২২ নেতাকর্মীকে তিন বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালত এ রায় ঘোষণা করেন। রায়ে কারাদণ্ডের পাশাপাশি ৫ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও তিন মাস করে কারাদণ্ডের আদেশ দেন আদালত।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সাইফুল ইসলাম, বিজয়, মামুন হাসান, হুমায়ন কবীর রওশন, হেলাল মাতুব্বর, হুমায়ন কবীর, রাশেদ ইমাম স্বাধীন, খলিলুর রহমান, এম সগির, বশির, সেলিম, শামীম মোল্লা, মামুন হাসান, মঙ্গল, বিল্লাল হোসেন, কামাল হোসেন, এস এম আশরাফুর রহমান আশরাফ, মনোয়ার হোসেন, আমিন পাটোয়ারী, মফিজুল ইসলাম নয়ন, মানিক ও খোকন।

রায় ঘোষণার সময় আসামিরা আদালতে অনুপস্থিত ছিলেন। এ সময় আদালত তাদের বিরুদ্ধে সাজা পরোয়ানাসহ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

২০১৩ সালে মিরপুর এলাকায় নাশকতার অভিযোগে মামলা তিনটি করে পুলিশ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles