বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

কয়েনেক্স চ্যারিটি ডোনেট করলো ৩০০ দরিদ্র এবং মেধাবী শিক্ষার্থীদের

যা যা মিস করেছেন

নিজস্ব প্রতিবেদক: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় কয়েনেক্স চারিটির ফান্ডের উদ্যোগে বডার লাইন স্কুল এন্ড কলেজে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। ৭ই সেপ্টেম্বর বৃহস্পতিবার স্কুলের মাঠে শিক্ষা সামগ্রী বিতরণ করেন কয়েনেক্স চারিটির টিম সদস্য বৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, হরিপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মুতাহারা পারভিন সুমি, কয়েনেক্স চারিটির টিম সদস্য, স্কুল শিক্ষক ও ছাত্র ছাত্রী বৃন্দ।

উল্লেখ্য, কয়েনেক্স বিভিন্ন দেশে স্কুলের দরিদ্র ও মেধাবী ছাত্র ছাত্রীদের শিক্ষা সামগ্রী বিতরণ করে সাহায্য করে থাকে। সেই সুবাদে বাংলাদেশের এর নিম্ন অঞ্চল একটি স্কুল পছন্দ করে তারপরে সেখানে ডোনেশন করেছেন।

 

এর মধ্যে কয়েনেক্স ৩০০ শিক্ষার্থীদের ব্যাগ কলম এবং স্কেল এবং পেন্সিল সহ শিক্ষা সামগ্রী উপহার প্রদান করেন। দিনভর চলে এই আয়োজন। এবং তারা আরো কিছু বাচ্চাদের সেরা বাছাই করেন এবং তাদের এক বছরের বেতন অগ্রীম প্রদান করেন।

কয়েনেক্স চারিটির বাংলাদেশ প্রতিনিধি জানান- কয়নিক্স চারিটির প্রধান লক্ষ্য উদ্দেশ্য হলো তারা শিক্ষার আলো সবার মাঝে ছড়িয়ে দিতে চায়। আমাদের স্লোগান ‘দরিদ্রতা আর নয় সবার মাঝে শিক্ষা ছড়িয়ে দিতে চাই।’

 

টিএমবি/এইচএস

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ