...
সোমবার, জুন ১৭, ২০২৪

লড়াইটা বড্ড কঠিন, ক্যান্সারের মারণ কামড়েও দৃঢ়চেতা সোনালি

যা যা মিস করেছেন

একদিকে যখন ‘বিরল রোগে’ আক্রান্ত হয়ে জীবন-মরণ লড়াই শুরু করেছেন ইরফান খান, সেই সময় ক্যান্সারের জন্য কঠিন যুদ্ধ শুরু করলেন সোনালি বেন্দ্রেও। সম্প্রতি সোনালি বেন্দ্রের ননদ সৃষ্টি আর্য বলেন, ‘মেটাস্ট্যাটিক ক্যান্সারে’ আক্রান্ত বলিউড অভিনেত্রী।

তাঁর চিকিত্সা চলছে জোর কদমে। ননদ সৃষ্টি আর্যর ওই মন্তব্যের পর এবার ফের সোশ্যাল হ্যান্ডেলে নিজেদের শরীরের ভাল মন্দের কথা ভক্তদের সঙ্গে শেয়ার করলেন সোনালি।

বলিউড অভিনেত্রী বলেন, ‘বর্তমানে আমি হাই গ্রেড মেটাস্ট্যাটিক ক্যান্সারে আক্রান্ত। চিকিত্সার জন্য বিভিন্ন রকম পরীক্ষানিরীক্ষা করা হচ্ছে। এই কঠিন সময়ে আমার পরিবার, বন্ধু বান্ধব, আত্মীয়রা সবাই আমাকে ঘিরে রয়েছেন। তাঁরা ক্রমাগত আমায় মনের জোর দিচ্ছেন। আর সেই কারণেই পরিবার এবং আমার ঘনিষ্ঠদের কাছে আমি কৃতজ্ঞ।’

এই মুহূর্তে নিউ ইয়র্কে চিকিত্সা চলছে সোনালি বেন্দ্রের। চিকিত্সকদের পরামর্শ অনুযায়ী চলাফেরা, খাওয়াদাওয়া করছেন তিনি। তবে ক্যান্সারের মত কঠিন রোগে আক্রান্ত হয়েও জীবন নিয়ে ভেঙে পড়েননি। জীবন নিয়ে সব সময় নতুন নতুন করে ভাবতেও শুরু করেছেন বলেও মন্তব্য করেন সোনালি বেন্দ্রে। গত কয়েকদিন ধরে যেভাবে পরিবারের প্রতিটি মানুষ তাঁর পাশে রয়েছেন এবং ঘনিষ্ঠরা মানসিকভাবে তাঁকে লড়াই করার শক্তি দিয়েছেন, তাঁদের প্রত্যেকের কাছে সারা জীবন কৃতজ্ঞ থাকবেন বলেও জানান সোনালি। লড়াইয়ের ময়দানে নেমে পড়েছেন। আর সেই লড়াইয়ে তাঁর পাশে পরিবারের প্রতিটি মানুষ রয়েছেন বলেও মন্তব্য করেন বলিউড অভিনেত্রী।

দেখুন বলিউড অভিনেত্রীর সেই স্টেটাস..

View image on Twitter

Sonali Bendre Behl

১৯৯৪ সালে বলিউডে ডেবিউ করেন সোনালি বেন্দ্রে। ‘বম্বে’, ‘দিল জ্বলে’, ‘ইংলিশ বাবু দেশি মেম’, ‘মেজর সাব’, ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘সারফরশ’-এর মত বলিউডের একাধিক সিনেমায় অভিনয় করেন সোনালি বেন্দ্রে।

 

অভিনয় দিয়েই ৯-এর দশকে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন সোনালি বেন্দ্রে। শাহরুখ খান থেকে আমির খান, বলিউডের একাধিক সুপারস্টারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সোনালি বেন্দ্রে। কেরিয়ারের মধ্য গগণেই এরপর ২০০২ সালে প্রযোজক গোল্ডি বেহলকে বিয়ে করেন সোনালি বেন্দ্রে। রণবীর বেহল নামে সোনালি এবং গোল্ডির এক সন্তানও রয়েছে। শিগগিরই যাতে সোনালি সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনাই শুরু করেন তাঁর ভক্তরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.