বুধবার, মে ১, ২০২৪

ইসরাইলি আগ্রাসন ও ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে নেত্রকোনায় বিক্ষোভ মিছিল

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন: দখলদার ইসরাইলের আগ্রাসনের বিরুদ্ধে, মসজিদুল আল আকসা পুনরুদ্ধার ও মাজলুম ফিলিস্তিনিদের সমর্থনের নেত্রকোনায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার জুম্আ নামাজ আদায় শেষে নেত্রকোনা সদর উপজেলার রৌহা ইউনিয়নে কুমড়ী বাজার এলাকার সচেতন যুব সমাজের আয়োজনে বিক্ষোভ মিছিলে তিন শতাধিকের বেশি লোক অংগ্রহণ করেন। বিক্ষোভ মিছিলটি নেত্রকোনা-পূর্বধলার সড়কের কুমড়ী বাজার এলাকার কয়েক কিলোমিটার ও বাজারের ভেতরে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে রৌহা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে শেষ হয়।

পরে আলোচনা সভা ও সভা শেষে ফিলিস্তিনি জনগণের দুর্ভোগ লাগব ও পরিত্রাণ পেতে এবং শিশুসহ অগণিত শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ইসরাইলি পণ্য বয়কট, ইসলাইলি রাষ্ট্রের প্রতি যুক্তরাষ্ট্রের একতরফা সমর্থন ও শিশুদের নির্মমনভাবে হত্যার প্রতি তীব্র নিন্দা জ্ঞাপন, ইসরাইলি আগ্রাসন রুখে দিতে সকল মুসলিম রাষ্ট্রকে একত্রিত হওয়ার আহবান জানান বক্তারা।

এতে সহকারি প্রধান শিক্ষক আজহারুল ইসলাম মাসুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মাওলানা মাছুম ফকির, মাওলানা হাদিসুর রহমান ফকির, সহকারি অধ্যাপক নাজমুল কবীর সরকার, রফিকুল ইসলাম, সোহাগ ফকির প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security