সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

ইবির আল কুরআন বিভাগে অবসরপ্রাপ্ত অধ্যাপকদের সংবর্ধনা

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আল- কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ৫জন অবসরপ্রাপ্ত অধ্যাপককে কর্মজীবনের সমাপ্তিতে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় অনুষদ ভবনের ৪২৭নং কক্ষে এই সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করে বিভাগটি। এসময় বিদায়ী অধ্যাপকদের মাঝে সম্মাননা স্মারক ও উপঢৌকন প্রদান করা হয়।

বিদায়ী অধ্যাপকগণ হলেন অধ্যাপক ড. মুহাম্মদ শফিকুল্লাহ (মরণোত্তোর), অধ্যাপক ড. এ.এইচ.এম.ইয়াহইয়ার রহমান, অধ্যাপক ড. তাহির আহমদ,অধ্যাপক ড. এ.বি.এম.হিজবুল্লাহ ও অধ্যাপক ড. ফারুক আহমেদ। এছাড়া আরও দুইজন অবসরপ্রাপ্ত কর্মকর্তাকে সংবর্ধনা প্রদান করেন বিভাগটি।

বিভাগের সভাপতি অধ্যাপক ড. নাছির উদ্দিন মিঝির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থিওলজি এন্ড ইসলামিক অনুষদের ডিন অধ্যাপক ড. আ.ব.ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থিওলজি অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. আ.ব.ম. সাইফুল ইসলাম সিদ্দিকীসহ বিভাগের অন্যান্য শিক্ষকসহ প্রায় দুই শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিভাগের অধ্যাপক ড. এ.কে.এম.রাশেদুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. আ.ব.ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী বলেন, আমি গর্বিত এমন শিক্ষকদের কাছে শিক্ষা পেয়েছি। স্যারদের কাছ থেকে প্রাপ্ত জ্ঞান অর্জনের ফলে আজ আমি এইরকম একটা অবস্থানে আসতে পেরেছি। আমরা স্যারদের কাছ থেকে শিখছি। তোমরা আমাদের কাছ থেকে শিখছো। এই রীতি মহানবী (সা.) আমল থেকে চলে আসছে। তিনি শিক্ষকদের কথাগুলো মনে প্রাণে ধারণ করে তা আমল করার অনুরোধ জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ