বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

শার্শায় সাংবাদিক ঐক্য পরিষদের মাদক মুক্ত ও নিরাপদ সড়কের দাবিতে র‍্যালী

যা যা মিস করেছেন

আবু বকর ছিদ্দিক রনি, শার্শা প্রতিনিধিঃ “মাদককে না বলুন এবং নিরাপদ সড়ক চাই” এই প্রতিপাদ্যে যশোরের শার্শায় সচেতনতা মূলক র‍্যালী করেছে শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদের আহবাহক কমিটির সাংবাদিকবৃন্দরা।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে যশোরের শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদের আয়োজনে উপজেলার বাগআঁচড়া বাজারে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এসময় সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দরা সকল সাংবাদিকদের সমন্বয়ে বাগআঁচড়া বাজারে র‍্যালী শেষে নাগরিক সচেতনতায় এক সমাবেশের আয়োজন করেন।
সমাবেশে পথসভায় সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, মাদক একটি ভয়ানক ও সমাজের জন্য অভিশাপ। তাই যেখানে মাদক ব্যবসায়ী থাকবে সেখানে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আগামীর যুবসমাজকে এই অভিশাপ থেকে বাঁচাতে হলে মাদককে না বলতে হবে।

এরই পাশাপাশি সড়কে মৃত্যুর মিছিল রোধ করতে হলে নিরাপদ সড়ক একান্ত ভাবে প্রয়োজন। প্রতিনিয়ত অনিরাপদ সড়কে ভয়াবহ মৃত্যুর কোলে ঝরে পড়ছে তাজা প্রাণ। এজন্য নিরাপদ সড়ক চাই আন্দোলন আরো বেগবান করতে হবে।

অনুষ্ঠান শেষে শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদের সকল প্রিন্ট ও ইলেকট্রনিক ও অনাইন নিউজ পোর্টা মিডিয়ার সাংবাদিকবৃন্দরা এক আলোচনা সভায় সাংবাদিক ঐক্য পরিষদের আগামীর কর্মপরিকল্পনা নিয়ে বিস্তর আলোচনা করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ