শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

ববি’র সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে আসাদ- ইকরামুজ্জামান

যা যা মিস করেছেন

ববি প্রতিনিধি

বরিশাল বিশ্ববিদ্যালয় সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে৷ (শুক্রবার) ২৩ ফেব্রুয়ারী সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়৷ নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ইতিহাস বিভাগের এস এম আছাদুল্লাহ আছাদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগ মো. ইকরামুজ্জামান৷ আগামী এক বছরের এ নতুন কমিটি গঠন করা হয়েছে।

পূর্ণাঙ্গ কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতিঃ মোঃ ইউসুফ বিশ্বাস (২০১৯-২০) ফিনান্স এন্ড ব্যাংকিং,মেহেদি হাসান (২০১৯-২০) লোকপ্রশাসন,প্রণয় পাল (২০১৯-২০) মার্কেটিং,রাহি ইসলাম সুমন (২০১৯-২০) রাষ্ট্রবিজ্ঞান,রাহিমা আফরোজ জেরিন (২০১৯-২০) ইংরেজি বিভাগ।যুগ্ম- সাধারণ সম্পাদকঃমোঃ হাদিউজ্জামান (২০২০-২১) সমাজবিজ্ঞান মেহেদী হাসান স্বাধীন (২০২০-২১)রাষ্ট্রবিজ্ঞান, মৃন্ময় মন্ডল (২০২০-২১) একাউন্টটিং বিভাগ। কোষাধ্যক্ষঃ সুরাইয়া ইসলাম ছোয়া (২০২০-২১) মৃত্তিকা বিজ্ঞান বিভাগ। প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ শেখ ইমন (২০২১-২২) অর্থনীতি
দপ্তর সম্পাদকঃ নাঈমুর রহমান সজীব (২০২১-২২) ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগ। গণযোগাযোগ বিষয়ক সম্পাদকঃ মুনতাসির রাহি (২০২১-২২) গণযোগাযোগ ও সাংবাদিকতাবিভাগ। ক্রীড়া সম্পাদকঃ নাদিম মাহমুদ (২০২১-২২) সমাজ বিজ্ঞান, সমাজসেবা সম্পাদকঃ মোঃ আব্দুর রহমান (২০২১-২২) সমাজকর্ম বিভাগ, আইন বিষয়ক সম্পাদকঃ সালমান শিহাব (২০২১-২২) আইন বিভাগ,সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকঃ অমরেশ চন্দ্র মন্ডল (২০২১-২২) বাংলা বিভাগ, ছাত্রী বিষয়ক সম্পাদকঃ নুসরাত জাহান (২০২১-২২) ইতিহাস বিভাগ।

নবগঠিত কমিটির সভাপতি এস এম আছাদুল্লাহ আছাদ বলেন, আমি চাই এটা থেকে বেরিয়ে এসে একটা টিম হয়ে কাজ করতে। জেলার মানুষের মধ্যে ভ্রাতৃত্ব বোধকে অটুট রাখা এবং নবীন থেকে শুরু করে সকল ভাই-বোনদের সহযোগিতা করাই লক্ষক্ষ্যে কাজ করে যাব৷”

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ