রবিবার, মে ২৬, ২০২৪

ইজিবাইক মালিক সমিতি কর্তৃক সাংবাদিক হেনস্তা

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি, নড়াইল:

নড়াইলের নড়াগাতী থানার যোগানীয়া বাজারে ইজিবাইক মালিক সমিতি কর্তৃক হেনস্তার শিকার হয়েছেন কালিয়া প্রেসক্লাবের সদস্য চ্যানেল এস টেলিভিশনের কালিয়া প্রতিনিধি মো. হাচিবুর রহমান ও মাতৃভুমি পত্রিকার জেলা প্রতিনিধি রিপন বিশ্বাস।

এ ঘটনায় মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) মো.হাচিবুর রহমান নড়াগাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বুধবার (২১ ফেব্রুয়ারী) দুপুরে নড়াগাতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মোস্তাফিজুর রহমান অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (১৯ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৪ টার দিকে যোগানীয়া বাজারস্থ ইজিবাইক মালিক সমিতির অফিসে ভাড়া বাড়ানোর বিষয়ে বক্তব্য আনতে গেলে এ হেনস্তার ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, কালিয়া পৌর মেয়র মো. ওয়াহিদুজ্জামান হীরা, পহরডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মল্লিক মনিরুল ইসলাম ও বাঐসোনা ইউনিয়নের চেয়ারম্যান এস,এম চুন্নর সীল ও স্বাক্ষর জাল করে তাদের নাম ভাঙ্গিয়ে চাপাইল টু কালিয়া রোডে ইজিবাইকে ভাড়া বাড়ানোর অভিযোগের বিষয়ে গত ১৯ ফেব্রুয়ারী বিকাল সাড়ে ৪টার দিকে দুই সহকর্মী যোগানীয়া বাজারে ইজিবাইক মালিক সমিতির অফিসে বক্তব্য আনতে গেলে থানার পশ্চিম ডুমুরীয়া গ্রামের গোপাল শেখের ছেলে আহম্মেদ শেখ (৩৫) অকথ্য ভাষায় গালিগালাজ করে চিরতরে পঙ্গু করে দেওয়ার হুমকি দেয় এবং অন্যান্য সহযোগী একই গ্রামের রাজ্জাক শেখের ছেলে জসিম শেখ (৩২), যোগানীয় গ্রামের খোকা ঠাকুরের ছেলে সোহেল ঠাকুর (৪৫), বাঐসোনা গ্রামের কেরামত মোল্যা (৫০) সহ আরো অজ্ঞাতনামা ৬/৭ জন আহম্মদের নির্দেশে অফিসের সাটার বন্ধ করে মারার উদ্যেশ্যে লাঠি নিয়ে আসে।

এ সময় সাংবাদিকদের জিম্মি করে আহম্মদ ও জসিম শেখ কাছে থাকা কালিয়া প্রেস ক্লাবের সদস্যদের পিকনিকে যাওয়ার গচ্ছিত ২০ হাজার টাকা ও রিপন বিশ্বাসের কাছে থাকা ৫ হাজার) টাকা ছিনিয়ে নেয়। অত:পর এশিয়ান টেলিভিশনের কালিয়া প্রতিনিধি আমানত ইসলাম পারভেজকে ফোনে বিষয়টি জানালে আটক সাংবাদিকদের উদ্ধার করে। তবে অভিযুক্তদের কারো বক্তব্য পাওয়া যায়নি।

এ ঘটনায় কালিয়া প্রেস ক্লাবের সভাপতি মশিউক হক মিটু ও সাধারন সম্পাদক মো. শাহিদুল ইসলাম শাহী ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে নড়াগাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ