মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

পীরগঞ্জে শ^শান ঘাট উদ্ধারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

যা যা মিস করেছেন

লিমন সরকার, (ঠাকুরগাঁও)জেলা প্রতিনিধি ঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার দৌলতপুর ইউনিয়নের পশ্চিম মল্লিকপুর চন্দ্রাহার শ^শান ঘাট উদ্ধারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। সোমবার দুপুরে পশ্চিম মল্লিকপুর চন্দ্রাহার শ^শান ঘাটে বড়বাড়ি মল্লিকপুর সনাতন ধর্মাবলম্বী এলাকাবাসী এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। এতে বক্তব্য দেন, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল, ইউপি সদস্য সুকুমার রায়, শিক্ষক তরণী কান্ত, শান্ত রাম, যদু রাম, শান্তনা রাণী, বেলাসরি বালা, জামান উদ্দীন প্রমূখ।


এ সময় বক্তারা বলেন, পশ্চিম মল্লিকপুর চন্দ্রাহার শ^শান ঘাটটিতে ওই এলাকার সনাতন ধর্মাবলম্বী মানুষেরা বৃটিশ আমল থেকে তাদের মৃতদেহ সদকার ও দাফন কাজ করে আসছেন। ভূমি জরিপে মল্লিকপুর মৌজার ৪২৮নং দাগটি এসএ ও সিএস রেকর্ডও চন্দ্রাহার শ^শান ঘাটের নামে রয়েছে। সম্প্রতি জনৈক আফতাব উদ্দীন ও সোহরাব আলী জাল কাগজপত্র বানিয়ে শ^শান ঘাটটি দখল করে নেয়। এতে ওই এলাকার সনাতন ধর্মাবলম্বী মানুষেরা তাদের পরিবারের মৃতদেহের সদকার ও দাফন করতে অনেক সমস্যার সম্মুখীন হচ্ছেন। অনতি বিলম্বে পশ্চিম মল্লিকপুর চন্দ্রাহার শ^শান ঘাটটি দখলমুক্ত করে পুনরুদ্ধারের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ