মঙ্গলবার, মে ২৮, ২০২৪

কালকিনিতে উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ৪০ জনকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ

যা যা মিস করেছেন

মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর-৩ আসনের বিজয়ী স্বতন্ত্র প্রার্থী মোসাঃ তাহমিনা বেগমের কর্মী কালকিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বাকামিন খানসহ ৪০জন কর্মীকে মামলা দিয়ে হয়রানির ঘটনায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে কালকিনি উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

অভিযোগ সুত্রে জানা যায়, গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে মাদারীপুর-৩ আসনে আওয়ামীলীগের প্রার্থী ড.আবদুস সোবহান মিয়া গোলাপকে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থী মোসাঃ তাহমিনা বেগম বিজয়ী হয়। এ নির্বাচনকে কেন্দ্র করে গত ৮ জানুয়ারি সকালে পৌর এলাকার চরঠেঙ্গামারা গ্রামের বেদে পল্লীতে হামলার ঘটনা ঘটে। এ ঘটনার অভিযোগ এনে কালকিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বাকামিন খানসহ ৪০জন কর্মীর বিরুদ্ধে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন আওয়ামীলীগ (নৌকা) প্রার্থী ড.আবদুস সোবহান গোলাপের কর্মী চরঠেঙ্গামারা গ্রামের অঞ্জনা। এ মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা করে ছাত্রলীগ।

এসময় বক্তারা বলেন, বেদে পল্লীর সর্দার মনির ও তার ভাই রুপমের অন্তকোন্দলের কারনে সংর্ঘষের ঘটনা ঘটেছে বেদে পল্লীতে। কোন রাজনৈতিক কারনে নয়। বিষয়টি রাজনৈতিক খাতে প্রভাবিত করে ছাত্রলীগের সভাপতিসহ ৪০জনকে জরিয়ে এ মিথ্যা মামলা দিয়ে ফাসানো হয়েছে। আমরা মিথ্যা মামলার তীব্র নিন্দা জানাই এবং মামলা প্রত্যাহার করার জন্য জোর দাবি জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা কৃষকলীগের আহব্বায়ক এমদাদুল সরদার, উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি শাহাদাত সরদার, সাবেক ছাত্রলীগ নেতা ইলিয়াশ হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক অহেদুজ্জামান আবদুই হাই, মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক, সাধারন সম্পাদক বাইজিদ হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইফতেখার আলম রিশাদ, শাহাবুদ্দিন ফকির, কালকিনি পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম খলিল ও ডাসার উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান সহ অন্যান্যরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ