মঙ্গলবার, জুন ১১, ২০২৪

পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন: নেত্রকোনা পূর্বধলা উপজেলায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালক মো. আব্দুল মোতালেব (৫০) ঘটনাস্থলে নিহত হন। সোমবার বিকেল ৩টার দিকে নেত্রকোণা-পূর্বধলা আঞ্চলিক মহাড়সেক নিহতের বাড়ির কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল মোতালেব উপজেলার সিন্দুয়াটিয়া গ্রামের মৃত মহরম আলীর ছেলে। তিনি এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক এবং তাবলীগ জামাতের আমীর ছিলেন। বাড়ির কাছে নারায়ণ ডহর বাজার মসজিদ সংলগ্ন বাল্ব, গ্যাস ম্যাচ ইত্যাদি মেরামতের কাজ করতেন তিনি। নিহতের এক ছেলে রংপুর সেনাবাহিনীতে কর্মরত আছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি আব্দুল মোতালিব মোটরসাইকেলটি ক্রয় করেছেন। নিজ গাছের বেশ কয়েকটি লেবু নারায়ণডহর বাজারে বিক্রির উদ্দেশ্যে মোটরসাইকেলে করে বাড়ি থেকে বের হন। বাড়ির রাস্তা দিয়ে প্রধান সড়কের প্রবেশের সময় নেত্রকোণাগামী দ্রুতগতির পিকআপটি মোটরসাইকেলটি ধাক্কা দিয়ে প্রায় দুইশো গজ দূরে টেনে হেচড়ে নিয়ে যায়। এতে মোতালেবের মাথা ও পেট কেটে যায় এবং পা ভেঙে যায়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

পূর্বধলা থানার ওসি মো. রাশেদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ