রবিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২৪

হাতীবান্ধায় ছাত্রদল নেতার মুক্তিতে মোটরসাইকেল শো ডাউন- আটক-২

যা যা মিস করেছেন

হযরত আলী,লালমনিরহাট প্রতিনিধিঃ

আদালত থেকে জামিন নিয়ে কারাগার থেকে মুক্তি হয়ে লালমনিরহাটের হাতীবান্ধায় অর্ধ শতাধিক নেতা-কর্মীকে নিয়ে মটরসাইকেল শো-ডাউন দিয়েছেন ছাত্রদলের আহবায়ক রুবেল ইসলাম। শো-ডাউন চালাকালীন দুই জনকে আটক করেছে পুলিশ।

সোমবার(১১ডিসেম্বর)সন্ধার আগে উপজেলার মতিয়ন নেছা বালিকা বিদ্যালয় সংলগ্ন বটতলা রেল গেট এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, জেলার কালীগঞ্জ উপজেলার উত্তর মুসরত মদাতী এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে সুমন ইসলাম(২৭) ও একই এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে রাজিব হোসেন শুভ(৩০)।

জানাগেছে, গত রবিবার ০৩ ডিসেম্বর বিকেলে উপজেলার দইখাওয়া মোড় এলাকা থেকে হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের আহবায়ক রুবেল ইসলামকে আটক করে পুলিশ। এর পরের দিন সোমবার রুবেলকে আদালতের মাধ্যমে লালমনিরহাট কারাগারে পাঠায় পুলিশ। আজ সোমবার জামিন নিয়ে কারাগার থেকে মুক্তি হয় ছাত্রদলের আহবায়ক রুবেল ইসলাম। কারাগার থেকে মুক্তি হয়ে হাতীবান্ধা উপজেলার দইখাওয়া মোড় থেকে অর্ধ শতাধিক নেতা-কর্মীকে নিয়ে মটরসাইকেল শো-ডাউন করেন রুবেল। শো-ডাউনটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে হলদী বাড়ি পাম্প যাওয়ার পথে পথিমধ্যে মতিউর নেসা বিদ্যালয় সংলগ্ন বটতলা রেল গেট এলাকা থেকে দুইজনকে আটক করে পুলিশ।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের আহবায়ক রুবেল ইসলাম বলেন, আমি আজ জামিন নিয়ে কারাগার থেকে মুক্তি হই। মুক্তি হয়ে সৌজন্য মিছিল বের করি। মিছিল শেষে কোন কারণ ছাড়া পুলিশ আমাদের দুইজনকে আটক করেছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ