সোমবার, মার্চ ৪, ২০২৪

দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ধাক্কায় পুলিশের একটি ভ্যান দুমড়ে-মুচড়ে এক কনস্টেবল নিহত

যা যা মিস করেছেন

জামালপুরে রেলক্রসিং অতিক্রম করা সময় দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ধাক্কায় পুলিশের একটি ভ্যান দুমড়ে-মুচড়ে গেছে। এতে আহসানুল হক (৩২) নামে এক কনস্টেবল নিহত হয়েছেন। আহত হয়েছেন আরেকজন।

আজ রবিবার ভোর ৪টা ৪৫ মিনিটে শহরের শেখেরভিটা রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম আহসানুল হক, তিনি জামালপুর সদর থানার কনস্টেবল ছিলেন। নেত্রকোনার কমলাকান্দা উপজেলার রাজনগর গ্রামের নজরুল ইসলামের ছেলে। আহত আরিফুল টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার কয়রা দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা।

রেলওয়ে পুলিশ জানায়, ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী লোকাল ২৫৫ আপ ট্রেনটি শেখেরভিটা অতিক্রম করার সময় গেট ব্যারিয়ার নামানো না থাকায় পুলিশের একটি টহল গাড়ি রেললাইনে উঠে পড়ে। এসময় লোকাল ট্রেনটি পুলিশের পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এ ঘটনায় গাড়িতে থাকা চারজন পুলিশের মধ্যে আহসানুল ও আরিফুল গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আহসানুলকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আরিফুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহসানুল হকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জামালপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুর রহমান।

ওসি জানান, ট্রেন দুর্ঘটনায় এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। এ সময় আরিফুল ইসলাম নামে আরেক কনস্টেবল গুরুতর আহত হন। তাকে চিকিৎসার জন্য প্রথমে জামালপুর জেনারেল হাসপাতালে ও পরে  ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ