সোমবার, মার্চ ৪, ২০২৪

টাঙ্গাইল-৬ আসনে আ.লীগের নৌকা প্রতিকে মনোনয়ন পেলেন আহসানুল ইসলাম টিটু

যা যা মিস করেছেন

ডা.এম.এ.মান্নান
নাগরপুর(টাঙ্গাইল)সংবাদদাতা:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে মনোনয়ন প্রত্যাশী ১৬ জন প্রার্থীকে টপকে পুনরায় নৌকায় উঠলেন টাঙ্গাইল জেলা আ.লীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু।

রবিবার (২৬ নভেম্বর) সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এদিন বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নৌকা মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এতে পুনরায় নৌকা প্রতীক তুলে দেওয়া হয় আ.লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সাবেক সদস্য ও সাবেক এমপি মরহুম আলহাজ্ব মকবুল হোসেন এর পুত্র আহসানুল ইসলাম টিটু এমপি’র হাতে।

আ.লীগ দলীয় মনোনয়ন প্রাপ্তি নিশ্চিত হয়ে আহসানুল ইসলাম টিটু এমপি বলেন, আমি প্রথমেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে নৌকার প্রতীক দিয়ে পুনরায় আমার উপর আস্থা রেখেছেন। নাগরপুর-দেলদুয়ারের প্রতিটি মানুষের কাছে দোয়া চাই এবং নৌকা মার্কায় ভোট চাই। এখন সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করাই আমাদের মূল লক্ষ্য হবে। ইনশা’আল্লাহ পুনরায় এই আসনে নৌকার বিজয় নিশ্চিত হবে।

এদিকে, দলীয় মনোনয়ন পাওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে মিষ্টি বিতরণ সহ আনন্দ মিছিল করেছে দুই উপজেলার আ.লীগ নেতাকর্মী ও সাধারণ ভোটার গণ। একই সাথে আহসানুল ইসলাম টিটু এমপি’কে অভিনন্দন জানিয়েছে উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আ.লীগ অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মী ও সমর্থক বৃন্দরা।

উল্লেখ্য, ১৩৫, টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে এবার মোট ১৭ জন প্রার্থী আ.লীগ দলীয় মনোনয়ন ফরম ক্রয় করে জমা দিয়েছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ