সোমবার, মার্চ ৪, ২০২৪

সরিষাবাড়ীতে ট্রেনে আগুন দেয়া সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল

যা যা মিস করেছেন

মশিউর রহমান

বিএনপির আগুন সন্ত্রাসের বিরুদ্ধে জাগ্রত প্রতিবাদি সমাজ এক হও” স্লোগানে জামালপুরের সরিষাবাড়ীতে বিএনপি-জামাতের ডাকা অবৈধ হরতাল, অবরোধ, ও আন্তনগর যমুনা ট্রেনে আগুন দিয়ে পুড়ানোর সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
মিছিলটি পিংনা উচ্চ বিদ্যালয় সামনে থেকে বের হয়ে পিংনা বাজার, আমতলা মোড়, তারাকান্দি-ভুয়াপুর প্রধান সড়ক প্রদক্ষিন করে পিংনা ইউনিয়ন পরিষদে সামনে এসে এক পথ সভায় মিলিত হয়।

উক্ত বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা,
অন্নদের মাঝে আরো উপস্থিত ছিলেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি আ.ফ.ম ডা: শাহান শাহ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও তাকওয়া পরিবহনের চেয়ারম্যান মঈনুল ইসলাম ময়নাল,
পিংনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয়, পিংনা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ওমর ফারুক, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাদলসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এসময় বক্তারা সরিষাবাড়ীতে যমুনা এক্সপ্রেস ট্রেন ও সারাদেশে ট্রেন ও যানবাহনে আগুন দিয়ে পোড়ানোর ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ