মঙ্গলবার, জুন ১১, ২০২৪

বাংলাদেশ যুব ঐক্য পরিষদ মৌলভীবাজার জেলা শাখার পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

বাংলাদেশ যুব ঐক্য পরিষদ মৌলভীবাজার জেলা শাখার পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার (১৭ সেপ্টেম্বর) রাতে শহরের কায়রান রেস্টুরেন্টের হল রুমে পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশ যুব ঐক্য পরিষদ মৌলভীবাজার জেলা শাখার আহবায়ক রুপক কান্তি গোস্বামী এর সভাপতিত্বে সদস্য সচিব সুব্রত সরকার রাজ এর সঞ্চালনায় পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিরন্ময় দেব সহকারী অধ্যাপক ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের শিক্ষা ও গ্রন্থনা সম্পাদক ও প্রকৌশলী অরুণ ভট্টাচার্য।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদস্য রিপন কান্তি দে,রজত কান্তি দাশ, মুকুল রয়, খোকন চন্দ্র পাল, জগদীশ দাশ,চমক আচার্য ইমন, রূপক রায়, মলয় দেবনাথ, বিমল দেবনাথ, সুজন রায়, কিশোর দেব, রূপক কান্তি ধর, সিদ্ধার্থ চক্রবর্তী মানস (রাজনগর), ভানু দেবনাথ, উত্তম রায়, পিপলু দাস, গবিন্দ মল্লিক, বাপন কান্তি পাল, রাজীব সূত্রধর, তাপস কুমার ঘোষ ও সজীব রঞ্জন বাড়াইক প্রমুখ।

সভায় নবগঠিত আহবায়ক কমিটির দায়িত্বপ্রাপ্তরা কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ” গত (১২ সেপ্টেম্বর) মঙ্গলবার রাতে বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ব্যারিষ্টার তাপস কান্তি বল স্বাক্ষরিত এক স্মারকপত্রে পূর্বের কমিটি বিলুপ্ত করে রুপক কান্তি গোসামীকে আহ্বায়ক ও সুব্রত সরকার রাজকে সদস্য সচিব করে ২৩ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ