শনিবার, জুন ২২, ২০২৪

শিশুকে জিম্মি করে বাড়িঘরের টাকা স্বর্ণালংকার লুট

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় অভিনব কায়দায় ১০ মাসের বাচ্চাকে জিম্মি করে বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে নেয় ডাকাতদল। ঘটনাটি গতকাল শনিবার রাত প্রায় ৯টার দিকে জুড়ির জায়ফরনগর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে আতিকুর রহমান খানের বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটে।
এ নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যেকর পরিবেশের সৃষ্টি হয়েছে, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাড়ির মালিক টিপু খাঁন জানান, ওই বাড়ীতে তিনি ও তার বড় ভাই সদ্য কুয়েত থেকে আসা প্রবাসী আতিক খাঁন পরিবার নিয়ে বসবাস করতেন। তাদের খামারের ব্যবসা রয়েছে। ঘটনার সময় বড় ভাইয়ের স্ত্রী বাড়ীতে ছিলেন না। আমরাও বাহিরে কাজে ছিলাম।

আমার স্ত্রী ফারজানা আক্তার দুই বাচ্চা নিয়ে বাড়িতে একা ছিলেন। তখন দুই জন লোক এসে আমার স্ত্রীকে ডেকে আমি বাজার খরচ পাঠিয়েছি বলে গেট খুলতে বলে। এ সময় তিনি ছোট বাচ্চাকে কোলে নিয়ে গেট খুলে দিলে দ্রুতগতিতে এসে একজন তার গলা চেপে ধরে এবং অপর জন বাচ্চার গলা চেপে ধরে,পরে বলে চিৎকার করলে মেরে ফেলার হুমকি দিয়ে তাদেরকে এক রুমে আটকে রেখে ছোট বাচ্চাকে জিম্মি করে।

পরে ঘরের দুই রুম, আলমারী, সোকেসগুলো তছনছ করে ফেলে। এর মধ্যে থাকা নগদ দুই লাখ পঁচিশ হাজার টাকা, এক লাখ টাকার চেক, চেক বই, স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিষপত্র নিয়ে যায়। এদের এক জন মুখোশ পরা ও এক জন হাত দিয়ে মুখ ঢাকা ছিল। তাদের সাথে হয়তো আরও লোক থাকতে পারে সেটা আমার স্ত্রী দেখতে পাননি।

এ বিষয়ে জানতে চাইলে জুড়ী থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, বাহাদুরপুর গ্রামে একটি বাড়িতে গ্রীল কেটে বা তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। তারা অভিযোগ দিলে মামলা নিয়ে ব্যবস্থা নিব।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ