রবিবার, জুলাই ২১, ২০২৪

ডিবির খাঁচায় ৬০ বস্তা ভারতীয় চিনিসহ আটক-১

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে অবৈধভাবে আমদানিকৃত ৬০ বস্তা (৩,০০০কেজি) ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে। এসময় সাকিল আলম (৪০) নামে চোরাকারবারীকে আটক করা হয়।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে মৌলভীবাজারেরর রাজনগর উপজেলাধীন মুন্সিবাজার এলাকায় অভিযান পরিচালনা করে চিনির বস্তা গুলো জব্দ করা হয়।

গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার(১৫ সেপ্টেম্বর) দুপুরে এসআই আজিজুর রহমান নাঈমসহ ডিবি পুলিশের একটি দল রাজনগর উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের মুন্সীবাজারস্থ গরুর বাজারের পূর্বপাশে জনৈক সাকিল আলমের মালিকানাধীন সাকিল ভবনের নিচতলার গোডাউনে অভিযান পরিচালনা করে।

এসময় ঘটনাস্থল থেকে ৫০ কেজি ওজনের ভারতীয় কোম্পানির লোগোযুক্ত ২০ টি খালি বস্তাসহ মোট ৬০ বস্তা অবৈধভাবে আমদানিকৃত চিনি জব্দ করা হয়। যার আনুমানিক বাজারমূল্য প্রায় ৩ লক্ষ টাকা।

এসময় আটককৃত ব্যক্তির কাছে জব্দকৃত চিনি আমদানির কোন বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চিনিগুলো ভারতীয় সীমান্ত থেকে অবৈধভাবে আমদানি করা হয়েছে মর্মে সে স্বীকারোক্তি দেয়।

আটককৃত সাকিল আলম রাজনগর উপজেলাধীন মুন্সীবাজার ইউনিয়নের বালিগাঁও গ্রামের মৃত কাপ্তান মিয়ার ছেলে।

এবিষয়ে জানতে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামির বিরুদ্ধে চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধপথে ভারতীয় পণ্য বাংলাদেশে আমদানি করার অপরাধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (বি) ধারায় রাজনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security