বুধবার, জুন ১২, ২০২৪

ঝালকাঠির বিশিষ্ট্য ব্যবসায়ী শামিম আহমেদ’র সুস্থ্যতা কামনায় দোয়া অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

বিশিষ্ট্য ব্যবসায়ী, রাজনীতিবিদ, সমাজ সেবক, দখিনা জনপদের গরীবের সুলতান খ্যাত মো. শামিম আহম্মেদ এর সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠান শনিবার আছর নামাজ বাদ অনুষ্ঠিত হয়েছে।

ঝালকাঠি কুমারপট্টি রোডস্থ শাহী ৯৯ জর্দা কোম্পানীর অভ্যন্তরে শামিম আহম্মেদ প্রতিষ্ঠিত শাহী বায়তুল আমান মসজিদে অনুষ্ঠিত দোয়া মুনাজাত পরিচালনা করেন পেশ ইমাম মাওলানা আমিনুল ইসলাম।

দোয়া অনুষ্ঠানে ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির সদস্য এ্যাড খান হাফিজুর রহমান বাবু ও এ্যাড. মানিক লাল আচার্য্য দৈনিক যায়যায়দিন পত্রিকা ঝালকাঠি প্রতিনিধি ও ঝালকাঠি সাংবাদিক ক্লাবের সভাপতি গাজী গিয়াস উদ্দিন বশির, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগ সদস্য লস্কর আশিকুর রহমান দিপু, যুবনেতা লিমন নকিবসহ শামিম আহমেদের শুভাকাঙ্খী অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তর এর সহ সভাপতি, মেসার্স সাবিহা কেমিক্যাল ওয়াকর্স এর মালিক ও ঝালকাঠি উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গরীবের সুলতান খ্যাত সমাজ সেবক শামিম আহমেদ বেশ কিছুদিন যাবৎ লিভার জনিত রোগে ভুগছেন। সম্পতী তার শারীরীক অবস্থার অবনতী হলে তাকে প্রথমে বরিশাল রাহাত আনোয়ার হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডের রাজধানী ব্যংকক সিটির বামরুনগার্ড ইন্টারন্যশনাল হসপিটালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ