শুক্রবার, জুন ২১, ২০২৪

আওয়ামীলীগ বাবার আর্তনাদ

যা যা মিস করেছেন

শৈলকুপা ঝিনাইদহ।

সারাজীবন আওয়ামীলীগ করে,বৃদ্ধ বয়সে উপহার
পেলেন সন্তানের লাশ!
একজন ত্যাগী আওয়ামীলীগ নেতা ওমর আলী বিশ্বাস। বুদ্ধির শুরু থেকে আওয়ামীলীগ,বৃদ্ধ বয়সে আজও সে আওয়ামীলীগ। বিএনপি আমলে অনেকে দল বদল করেছে কেউ স্বার্থের কারণে,কেউ ভয়ে কিন্তু কোন কিছুতেই আওয়ামীলীগ থেকে বিচ্ছিন্ন করতে পারেনি ওমর আলী বিশ্বাসকে। একদিকে তিনি একাই ছিলেন যেন ১২নং নিত্যানন্দনপুর ইউনিয়নের নেতা,কর্মী, সমর্থক, মনপ্রাণ দিয়ে ভালো বেসেছেন আওয়ামীলীগকে। হয়তো দলের প্রতি ভালোবাসার পুরস্কার পেলেন সন্তানের লাশ আর এই লাশটি তাকে উপহার দিলেন বিএনপি থেকে আগত নতুন আওয়ামীলীগ। বিএনপির সময় যাদের কারণে ভয়ে জীবন কাটাতে হতো আওয়ামীলীগের এই ত্যাগী নেতাকে। আজ তারাই আওয়ামীলীগ হয়ে কেড়েনিলো তার ছেলের জীবন। নিহত আবুসাঈদ বিশ্বাস ইউনিয়ন আওয়ামীলীগের একজন সক্রিয় কর্মী। এটাই কি একজন ত্যাগী আওয়ামীলীগ নেতার পুরস্কার। মাননীয় প্রধান মন্ত্রীর নির্দ্দেশ দলের ত্যাগীদের মুল্যায়ন করতে হবে। আজ যারা বিএনপি থেকে আওয়ামীলীগে সন্ত্রাস করছে আওয়ামীলীগ নেতা কর্মীকে খুন করছে, কাল ক্ষমতার পালাবদলে তারা পালাবে কারণ এরা সন্ত্রাসী এদের কোনো দল হয়না। আমি উভয়দলের নেতাদেরকে বলবো এদের আইনের হাতে ছেড়েদিন,আইন এদের বিচার করবে ইনশাআল্লাহ।
শৈলকূপায় আওয়ামীলীগের ত্যাগীদের মুল্যায়ন হবে? নাকি এভাবে পুরস্কার হিসাবে,বাবা পাবে সন্তানের লাশ,ছেলে পাবে বাবার লাশ,ভাই পাবে ভাইয়ের লাশ,স্ত্রী পাবে স্বামীর লাশ। আর কতো আহাজারি, আর কতো রক্ত ঝরলে শান্ত হবে শৈলকুপা?

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ