বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

দরিদ্র ও অসহায় মানুষের মাঝে টেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন-ইব্রাহীম এমপি

যা যা মিস করেছেন

মোঃ বেল্লাল হোসাইন নাঈম,
স্টাফ রিপোর্টার

নোয়াখালীর চাটখিল উপজেলা দরিদ্র ও অসহায়দের মাঝে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় হতে প্রাপ্ত টেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন এইচএম ইব্রাহিম এমপি।
বৃহস্পতিবার ১৭আগষ্ট বিকেল সাড়ে ৩টায় উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী-১ চাটখিল-সোনাইমুড়ী আসনের সংসদ সদস্য এইচএম ইব্রাহিম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা সাকিল, পৌরসভা মেয়র নিজাম উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বেলায়েত হোসেন প্রমূখ।
চেক ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, মজিবুর রহমান নান্টু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুষার গাজী সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
বক্তারা বলেন আপনারা জানেন গত বিএনপি সরকারের সময় টিআর, কাবিখা, টেউটিন সহ সকল অনুদান তারা লুটপাট করে খেয়েছে। আপনারা এখনও খোঁজ নিলে দেখবেন বিএনপির নেতাকর্মীদের বাসা বাড়িতে এ সব মালামাল পাইবেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security