বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

চাচা মুক্তিযোদ্ধা হওয়ায় সার্টিফিকেটে দিয়ে পিতা বানিয়ে পুলিশের চাকরী! অবশেষে মামলা-গ্রেফতার

যা যা মিস করেছেন

হবিগঞ্জ প্রতিনিধি : ভুয়া মুক্তিযোদ্ধা সার্টিফিকেট দিয়ে চাকরি নেয়ার ৫ বছর পর এক পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এর পরিপ্রেক্ষিতে সদর থানা পুলিশ কনস্টেবল নং-৯০৯ মো. আলমগীর হোসেনকে (২৫) গ্রেফতার করা হয়েছে।

আলমগীর নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া গ্রামের মৃত আয়মন আলীর পুত্র।

এর আগে গত ৩ জানুয়ারি আলমগীরের বিরুদ্ধে সদর থানায় মামলা করেন হবিগঞ্জ পুলিশ লাইনের আরও ওয়ান জিয়াউর রহমান।

জানা যায়, ১৫ সালের আলমগীর তার চাচার মুক্তিযোদ্ধার সনদ দিয়ে চাচাকে পিতা বানিয়ে তার মুক্তিযোদ্ধা সনদ দিয়ে পুলিশে চাকরি নেয়। দীর্ঘদিন চাকরি করার পর অবশেষে তার চাচা জেলা পুলিশ লাইনে একটি অভিযোগ করেন। অভিযোগ প্রমাণিত হওয়ায় এ বিষয়ে মামলা দায়ের করা হয়। সে সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইনে কর্মরত ছিল। তবে এরকম আরও অনেকেই চাচা কিংবা মামাকে কিংবা অন্য আত্মীয় স্বজনকে পিতা বানিয়ে পুলিশসহ বিভিন্ন সরকারি দপ্তরে চাকরি করে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশের একটি বিশ^স্থ সূত্রে জানা গেছে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মামলার পরিপ্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সাহিদ মিয়া গত ৬ জানুয়ারি সিলেট থেকে আলমগীরকে গ্রেফতার করে গত ৭ জানুয়ারি বৃহস্পতিবার হবিগঞ্জ আদালতে প্রেরণ করলে তাকে কারাগারে প্রেরণ করেন আদালত।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security